শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুর জেলা আওয়ামীলীগের আয়োজনে ২১ আগস্টের আলোচনা সভা

শরীয়তপুর জেলা আওয়ামীলীগের আয়োজনে ২১ আগস্টের আলোচনা সভা
শরীয়তপুর জেলা আওয়ামীলীগ এর আয়োজনে ২১ আগস্টের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন ইকবাল হোসেন অপু এমপি। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলা, সদর উপজেলা, পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে শরীয়তপুর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে বিকাল ৫টায় ২১ আগস্ট শহীদদের স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু।
প্রধান অতিথির বক্তব্যে ইকবাল হোসেন অপু এমপি বলেন, ২০০৪ সালের এই দিনে পার্টি অফিসের সামনে ট্রাকের উপরে আমাদের সন্ত্রাস বিরোধী একটি সমাবেশ হয়। আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বক্তব্য শেষে জয় বাংলা জয় বঙ্গবন্ধু বলার সাথে সাথে গ্রেনেড হামলা শুরু হয়। ১৯৭৫ সালে এবং ২০০৪ সালে একই ধরণের হামলা হয়েছিল। খুনীরা চেয়েছিল শেখ হাসিনাকে মেরে ফেললে বঙ্গবন্ধু পরিবারের আর কেউ থাকবে না। খুনীরা চেয়েছিল এই দেশকে পাকিস্তান বানাতে। চেয়েছিল জাতীয় সংগীতকে পরিবর্তন করতে। সেদিন তাদের স্বপ্ন পূরণ হয় নাই। সেই কুচক্রি মহলটি আজ কাবুলের বিজয় দেখে আত্মহারা হয়ে গেছে। আপনারা আজ যতই আনন্দ করেন তাদের স্বপ্ন সেখানেই সীমাবদ্ধ থাকবে। আপনাদের স্বপ্ন পূরণ হবে না। আজ এই সভা থেকে ২০০৪ সালের এই দিনে ১৩টি গ্রেনেড হামলা করে যে ২৪ জন আওয়ামীলীগ প্রেমীকে হত্যা করা হয়েছে তাদের রুহের মাগফেরাত কামনা করছি।
আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুর রব মুন্সী, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মির্জা হজরত আলী, সদস্য এ্যাড. জহিরুল ইসলাম, এডভোকেট বশির, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন, পৌরসভা আওয়ামীলীগ সভাপতি এমএম জাহাঙ্গীর, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর, শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান জন, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ আ. সালাম, সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন খান, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি ফাহাদ হোসেন তপু, জেলা ছাত্রলীগ সভাপতি মহসীন মাদবর প্রমূখ। অনুষ্ঠান শেষে বাদ মাগরিব চৌরঙ্গীস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মমবাতি প্রজ্জ্বল করেন প্রধান অতিথি ইকবাল হোসেন অপু এমপি।

২১ আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের স্বরণে মমবাতি প্রজ্জ্বলন করছেন ইকবাল হোসেন অপু এমপি সহ অন্যান্য নেতৃবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।