বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

গোসাইরহাটে বিআরডিবি’র এসএমই ঋণ বিতরণ

গোসাইরহাটে বিআরডিবি’র এসএমই ঋণ বিতরণ

“এসেছে পল্লীর শুভদিন, বিআরডিবি দিচ্ছে এসএমই ঋণ, এই প্রতিপাদ্যকে সামনে রেখে শরীয়তপুরের গোসাইরহাট উপজেলা বিআরডিবি সম্মেলন কক্ষে ১৮ আগস্ট বুধবার দুপুর ১১টায় এসএমই ঋণ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিআরডিবি’র উপ-পরিচালক মো. হান্নান মিয়া, সহকারী পরিচালক, মেরিনা আক্তার, গোসাইরহাট উপজেলা পল্লী উনয়ন অফিসার পারভেজ আলম, ইউসিসিএ লিঃ সভাপতি, নুরুুল হক, সহকারি হিসাবরক্ষক, ঋণগ্রহীতা সদস্য সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
উল্লেখ্য, উন্নত পল্লী উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ, এই স্লোগানে গোসাইরহাটে মুজিববর্ষে করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা প্যাকেজ এর অংশ হিসেবে বিআরডিবির পক্ষ থেকে এসএমই লোন বিতরণ করা হচ্ছে। এতে গোসাইরহাটের ১১৮ জন পল্লী উদ্যোক্তাদের মধ্যে এক কোটি ৭২ লাখ ৫০ হাজার টাকা বিতরণ করা হবে। ৪% সুদে প্রথম দুইমাস কিস্তি বাদে দাশেরজঙ্গল বাজারের ব্যবসায়ী মো. মিজানুর রহমান বেপারীকে ১ লক্ষ ৫০ হাজার টাকা এবং গোসারহাট ইউনিয়নের চাপকাঠি গ্রামের হালিমা বেগম কে ছাগলের খামার করার জন্য ২ লক্ষ টাকা ঋণ প্রদান করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।