শুক্রবার, ২০ মে ২০২২ খ্রিস্টাব্দ, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরি
শুক্রবার, ২০ মে ২০২২ খ্রিস্টাব্দ

জাতীয় শোক দিবসে এমপি পারভিন হক সিকাদারের পক্ষ থেকে খাবার বিতরণ

Auto Draft
শরীয়তপুর ন্যাশনাল ব্যাংক মিলনায়তনে মিলাদ মাহফিলে বক্তব্য রাখছেন সাবেক মেয়র মোঃ রফিকুল ইসলাম কোতোয়াল। ছবি-দৈনিক হুংকার।

জাতীয় শোক দিবসে সংরক্ষিত মহিলা আসনের এমপি ও ন্যাশনাল ব্যাংকের ইসি কমিটির চেয়ারপার্সন পারভিন হক সিকদারের পক্ষ থেকে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। দোয়া শেষে জেলা সদরসহ সকল উপজেলার ১টি জায়গা থেকে ১০ হাজার মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।
শরীয়তপুর ন্যাশনাল ব্যাংক মিলনায়তনে ১৫ আগস্ট রোববার দুপুরে মিলাদ মাহফিলে শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান জন, সাবেক মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুর রাজ্জাক সরদার, জেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম শেখ, জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর, যুগ্ম আহবায়ক রাশেদুজ্জামান, পালং বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ ও সংবাদিকরা অংশ নেয়। মিলাদ মাহফিল শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ এবং ন্যাশনাল ব্যাংকের সাবেক চেয়ারম্যান প্রয়াত জয়নুল হক সিকদারের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।