বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

সামাজিক বনায়নে শরীয়তপুরে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন

Auto Draft
শরীয়তপুর পুলিশ লাইনে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন করছেন পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান। ছবি- দৈনিক হুংকার।

জাতীয় শোক দিবস উপলক্ষে ও সামাজিক বনায়নের আওতায় শরীয়তপুরে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করা হয়েছে। ১১ আগস্ট বুধবার দুপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই কর্মসূচির উদ্বোধন করেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ও পুনাকের প্রধান উপদেষ্টা ড. বেনজীর আহমেদ। ভিডিও কনফারেন্সের মাধ্যমে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন শেষে শরীয়তপুর পুলিশ সুপার কার্যালয় মাঠে ও পুলিশ লাইন্সে ফলজ এবং ওষুধী বৃক্ষের চারা রোপণ করেন জেলা পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান।
বাংলাদেশ পুলিশ ও পুনাকের উদ্যোগে বৃক্ষরোপণকালে উপস্থিত ছিলেন শরীয়তপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম, তানভীর হায়দার শাওন, মিজানুর রহমান, পুনাকের জেলা সভাপতি কাজী আরিফা আশরাফসহ বিভিন্ন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও বিভিন্ন পর্যায়ের পুলিশ অফিসারবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।