বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুর জেলা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক তারিকুল ইসলাম তারেকের ইন্তেকাল

Auto Draft
মোঃ তারিকুল ইসলাম। ফাইল ফটো।

জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) শরীয়তপুর জেলা সভাপতি, জেলা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক ও শরীয়তপুর সরকারী কলেজে ছাত্রদলের সাবেক সভাপতি তারিকুল ইসলাম ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি অ-ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। আজ মঙ্গলবার বিকাল ৪টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি, মা, স্ত্রী ও ১ ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বাদ এশা মরহুমের নিজ গ্রাম শরীয়তপুর পৌরসভার দক্ষিন মধ্যপাড়া গ্রামের মধ্যপাড়া জামে মসজিদে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
মরহুমের মৃত্যুতে শরীয়তপুর জেলা বিএনপির সভাপতি আলহাজ¦ শফিকুর রহমান কিরণ, সাধারণ সম্পাদক সরদার একে এম নাসির উদ্দিন কালু, সাংগঠনিক সম্পাদক সাঈদ আহ্মেদ আসলাম, শরীয়তপুর সদর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ¦ সিরাজুল হক মোল্লাসহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।