সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

করোনা মোকাবেলায় আব্দুর রাজ্জাক ফাউন্ডেশনের উদ্যোগে মেডিকেল সরঞ্জামাদি হস্তান্তর

Auto Draft
করোনা মোকাবেলায় আব্দুর রাজ্জাক ফাউন্ডেশনের পক্ষ থেকে জেলা প্রশাসকের কাছে মেডিকেল সরঞ্জামাদি হস্তান্তর করছেন নাহিম রাজ্জাক এমপি। ছবি-দৈনিক হুংকার।

অতিমারি করোনা মোকাবেলায় প্রয়াত সাবেক পানি সম্পদ মন্ত্রী আব্দুর রাজ্জাক ফাউন্ডেশনের পক্ষ থেকে শরীয়তপুুরের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা সামগ্রী ও মেডিকেল সরঞ্জামাদি হস্তান্তর করা হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মরহুম আব্দুর রাজ্জাক ফাউন্ডেশনের পক্ষ থেকে শরীয়তপুর সদর হাসপাতালসহ ভেদরগঞ্জ, ডামুড্যা ও গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য করোনার চিকিৎসা সামগ্রী অক্সিজেন, পিপিই ও মাস্ক বিতরণ করেছেন মরহুম আব্দুর রাজ্জাক এর পুত্র শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক। ১ আগস্ট রোববার দুপুর ১২টায় শরীয়তপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নাহিম রাজ্জাক এমপি’র হাত থেকে চিকিৎসা সামগ্রী গ্রহণ করেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান।
এসময় নাহিম রাজ্জাক এমপি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কোভিড-১৯ আক্রান্ত রোগীর মাঝে দ্রুত সেবা পৌঁছে দেয়ার জন্য অক্সিজেন কনসেলট্রাটর, অক্সিজেন সিলিন্ডার, অক্সিমিটার, পিপিই ও মাস্ক হস্তান্তর করলাম। এর ধারাবাহিকতা বজায় রাখা হবে। আব্দুর রাজ্জাক ফাউন্ডেশন ও সামাজিক বিত্তবান মানুষেরা এর অর্থ যোগান দিয়েছে। ছাত্রলীগ কর্মীরা মানুষের বাড়ি বাড়ি গিয়ে এই সেবা পৌঁছে দিবে। এই মহামারী কালে মানুষের খাদ্য নিরাপত্তার বিষয়েও সরকারের কার্যক্রম অব্যাহত রয়েছে। ইউনিয়ন পর্যায়েও করোনা ভ্যাকসিন পৌঁছে গেছে। স্বাস্থ্যবিধি মেনে করোনা মোকাবেলা করতে হবে। তাহলে নিজে সুস্থ্য থেকে অন্যকেও সুস্থ রাখা সম্ভব হবে।
এই সময় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ এসএম মাসুদ হাসান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর পৌরসভা মেয়র পারভেজ রহমান জন, ডামুড্যা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ সহ জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন মিডিয়ার সংবাদকর্মীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।