শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে অটোরিক্সা শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

শরীয়তপুরে অটোরিক্সা শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ
শরীয়তপুরে অটোবিক্সা শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করছেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর সদরে কর্মরত অটোরিক্সা ও রিক্সা শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা খাদ্যসামগ্রী বিতরণ করেন করা হয়েছে।
শনিবার (৩১ জুলাই) বেলা ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে আম্রকাননে এই সহায়তা বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। এ সময় সদর উপজেলার নির্বাহী অফিসার মনদীপ ঘরাইসহ জেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক বলেন, এই কঠোর লক ডাউনে আপনারা এখনও যাত্রী পরিবহন করছেন। আমরা রাস্তায় নামলে আপনারা গোপনে চলে যান। তখন রাস্তা ফাঁকা হয়ে যায়। আবার আমরা চলে গেলে আপনারা রাস্তায় নেমে পড়েন। করোনার প্রথম থেকেই আমরা আপনাদের কে সরকারি সহায়তা দিয়ে আসছি। আপনারা একবারও ভাবেন না পরিবার আপনাদের থেকে কতটুকু নিরাপদ রয়েছে। ঢাকা বিভাগের মধ্যে শরীয়তপুরে করোনা ভাইরাসের আক্রান্তের সংখ্যা উর্ধ্বে রয়েছে। আপনারা সবাই সাবধান হন।
খাদ্য তালিকায় রয়েছে, চাল, ডাল, লবন, আলু ও তেল। এ সময় ১০০ পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।