মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

গোসাইরহাটের ইদিলপুর আশ্রয়ণ প্রকল্পে করোনা টিকাদান কেন্দ্র উদ্বোধন করলেন জেলা প্রশাসক

গোসাইরহাটের ইদিলপুর আশ্রয়ণ প্রকল্পে করোনা টিকাদান কেন্দ্র উদ্বোধন করলেন জেলা প্রশাসক
গোসাইরহাটের ইদিলপুর আশ্রয়ণ প্রকল্পের সামনে বক্তব্য রাখছেন, শরীয়তপুরের জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার।

দেশে করোনা ভাইরাস অতি মাত্রায় দিন দিন বেড়ে যাওয়ায় টিকার উপযোগী সকলকে টিকার আওতায় আনার জন্য শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার ইদিলপুর ইউনিয়ন আশ্রয়ণ প্রকল্পে করোনা অস্থায়ী টিকাদান কেন্দ্র উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ জুলাই ২০২১) দুপুর ১২টায় প্রতিকুল আবহাওয়ার মধ্যে ঝড়-বৃষ্টি উপেক্ষা করে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ টিকাদান কেন্দ্রের উদ্বোধন করেন, শরীয়তপুরের জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। এ আশ্রয়ণ প্রকল্পের ২২টি পরিবার ছাড়াও আশে পাশের লোকজন এ কেন্দ্রে টিকাদানের সুযোগ পাবেন। এর পূর্বে ইদিলপুর ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্পটি পরিদর্শন করেন জেলা প্রশাসক। পরিদর্শন কালে জেলা প্রশাসক আশ্রয়ণ প্রকল্পটি দেখে সন্তোষ প্রকাশ করেন। আর ঐ প্রকল্পের পুণঃ মেরামত করা ২টি ঘরের চাবি প্রাপ্ত পরিবারের হাতে তুলে দেন তিনি। এছাড়াও তিনি সেখানে একটি ফলের চারা রোপন করেন।
এসময় উপস্থিত ছিলেন, গোসাইরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আলমগীর হোসাইন, সহকারী কমিশনার মাহবুব হোসেন, গোসাইরহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহজাহান সিকদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাহমিনা আকতার চৌধুরী, সাবেক ভাইস-চেয়ারম্যান শাহজাহান দেওয়ান, পৌরসভা সচিব আবদুল আলীম মোল্যা, ইদিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন শিকারী সহ স্থানীয়-গন্যমান্য ব্যক্তিবর্গ ও শরীয়তপুর জেলায় কর্মরত বিভিন্ন সাংবাদিকবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।