মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মসমর্পণ

শরীয়তপুরে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মসমর্পণ
শরীয়তপুরে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মসমর্পণ

স্ত্রীকে ইট দিয়ে পিটিয়ে হত্যা করেছে স্বামী। ২৮ জুলাই বুধবার ভোররাতে শরীয়তপুর উত্তর পালং (পৌর বাসস্ট্যান্ড) এলাকায় এই ঘটনা ঘটে। পরবর্তীতে ঘাতক স্বামী পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে।
জানাগেছে, ফরিদপুর জেলার বালিহাটির মৃত চানমিয়া মুন্সীর ছেলে আরিফ মুন্সী (৪০) এর সাথে পালং এলাকার আবুল কালাম হাওলাদারের মেয়ে রাজিয়া সুলতানা মৌ (২৮) এর বিয়ে হয়। বিয়ের পর থেকেই তারা পালং এলাকার শামীম তালুকদারের বাড়িতে ভাড়া থাকত। ১৪ বছরের দাম্পত্য জীবনে তাদের ১৩ বছর বয়সী ঈশা ও ৮ বছর বয়সী সোহান নামে দুটি সন্তান রয়েছে। তবে এই দম্পত্তির মাঝে মধ্যেই কলহ লেগেই থাকত। স্বামী স্ত্রীর ইচ্ছার বিরুদ্ধে ও স্ত্রী স্বামীর নির্দেশ উপেক্ষা করে চলাফেরা করত বলেই দাম্পত্য কলহের শেষ হতো না। ঘটনার রাতভর তাদের মধ্যে বাকবিতন্ডা হতে থাকে। এক পর্যায়ে স্বামী স্ত্রী মৌ এর মাথায় ইট দিয়ে একাধিক আঘাত করে। স্বামী আরিফের ইটের আঘাতে স্ত্রী মৌর মৃত্যু হয়। পালং মডেল থানা পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। এই বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।
নিহতের ভাই রাসেল হাওলাদার তার বোনের হত্যাকারীর দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করে বলেন, ঘাতক আমার বোনকেই শুধু হত্যা করেনি সাথে তার দুটি সন্তানকে এতিম করেছে।
ঘটনার সত্যতা স্বীকার করে পালং মডেল থানার অফিসার ইনচাজ মো. আখতার হোসেন বলেন, ঘটনা ঘটিয়ে আসামী নিজেই থানায় এসে খুনের কথা স্বীকার করে। পরে আসামীকে গ্রেফতার করা হয়েছে। মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ পরবর্তী মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।