মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

গোসাইরহাটে নিখোঁজ বাক প্রতিবন্ধী আশিফ সরদারের সন্ধান প্রার্থী অসহায় বৃদ্ধ পিতা সেলিম সরদার

গোসাইরহাটে নিখোঁজ বাক প্রতিবন্ধী আশিফ সরদারের সন্ধান প্রার্থী অসহায় বৃদ্ধ পিতা সেলিম সরদার
নিখোঁজ বাক প্রতিবন্ধী আশিফ সরদার।

শরীয়তপুর জেলার গোসাইরহাট উাপজেলার মস্তিস্কবিকৃত ও বাক প্রতিবন্ধী আশিফ সরদার (১৫) নামে একটি ছেলে হারিয়ে গেছে। তার পিতা’র নাম মো: সেলিম সরদার (৬০), গ্রাম: চর সাতমাটিয়া, (ইদিলপুর ইউনিয়ন), উপজেলা: গোসাইরহাট, জেলা: শরীয়তপুর।
নিখোঁজ বাক প্রতিবন্ধী আশিফ সরদারের বাবা সেলিম সরদার জানান, গত ১৪ জুলাই ২০২১ ইং, বেলা অনুমান ১১ ঘটিকার সময় আমার বাড়ি থেকে মস্তিস্কবিকৃত ও বাক প্রতিবন্ধী ছেলে আশিফ সরদার নিখোঁজ হওয়ার পর অদ্যবধি আমার ছেলের সন্ধান পাওয়া যাচ্ছেনা। তার বয়স ১৫ বছর। গায়ের রং উজ্জল শ্যামলা, মুখ মন্ডল গোলাকার। লুঙ্গি ও গেঞ্জি পরিহিত। ইশারা ইঙ্গিতে কথা, গুছাইয়া বলতে পারেনা। মাথার চুল স্বাভাবিক। বিষয়টি আত্মীয়-স্বজন সহ অন্যান্যদের জানাইয়া খোজাখুজি করেও ছেলের কোন হদিস না পেয়ে আমি গোসাইরহাট থানায় নিখোঁজ সংক্রান্ত ডাইরী করি। ডাইরী নং ১০৫৬, তাং ২৭/৭/২০২১ ইং, গোসাইরহাট থানা, শরীয়তপুর। কোন সহৃদয়বান ব্যক্তি যদি উক্ত ছেলেটির সন্ধান পান তাহলে ০১৭৫৫১০০৮৭৪ এই নম্বরে যোগাযোগ করার জন্য সবিনয় অনুরোধ করা হলো।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।