মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

৩৩৩ নাম্বারে ফোন দিলেই খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হবে: জেলা প্রশাসক

৩৩৩ নাম্বারে ফোন দিলেই খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হবে: জেলা প্রশাসক
বিধিনিষেধের কারণে কর্মহীন হয়ে পরা মানুষের হাতে খাদ্য সহায়তা তুলে দিচ্ছেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার ।

শরীয়তপুরের জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান বলেছেন, করোনা দূর্যোগে কর্মহীন ব্যক্তিরা ৩৩৩ নাম্বারে ফোন দিলে তাদের ঘরে জেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হবে। সবাইকে সরকারের বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি প্রতিপালন করার জন্য তিনি জেলাবাসীর প্রতি আহবান জানান। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বেঁচে থাকতে কারো খাদ্য কষ্ট হবেনা ইনশাআল্লাহ।
জেলা প্রশাসক ২৬ জুলাই সোমবার জেলা প্রশাসকের কার্যালয় এর সামনের আম্রকাননে চলমান বিধিনিষেধের কারণে কর্মহীন হয়ে পরা অটো, নসিমন, করিমনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কার্যক্রমের মাধ্যমে খাদ্যসহায়তা প্রদান কালে এসব কথা বলেন।
এসময় জেলা প্রশাসক মো: পারভেজ হাসান ছারাও অতিরিক্ত জেলা প্রশাসকগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।