শুক্রবার, ২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে লকডাউন অমান্য করে বের হলেই জরিমানা

শরীয়তপুরে লকডাউন অমান্য করে বের হলেই জরিমানা
শরীয়তপুরে লকডাউন কার্যকরে অভিযান পরিচালনা করছেন সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরে লকডাউন অমান্য করে বিনা প্রয়োজনে সড়কে বের হলেই গুনতে হচ্ছে জরিমানা। জরিমানা গুনতে হচ্ছে লকডাউন অমান্যকারী ব্যবসা প্রতিষ্ঠানকে। ঈদ পরবর্তী লকডাউনের দ্বিতীয় দিন সকাল থেকে সড়কে অবস্থান করছে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটবৃন্দ। সাথে রয়েছে আইনশৃঙ্খলা রক্ষায় নিয়োজিত সেনা বাহিনী, বিজিবি, র‌্যাব, পুলিশ ও ব্যাটালিয়ন সদসগণ। চেক পোষ্ট দিয়ে গাড়ি থামিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে যাত্রীদের। মটরসাইকেল, সিএনজি, অটোরিক্সা সহ সকল যাত্রিবাহী গাড়ি ধরা পড়ছে চেক পোষ্টে। সুনির্দিষ্ট কারণ দেখাতে না পাড়লে পিছনে ফিরে যেতে হয়েছে অনেককে।
দায়িত্ব পালন কালে শরীয়তপুর সদর উপজেরা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই বলেন, জেলা প্রশাসকের নির্দেশনায় লকডাউনের অর্পিত বিধিনিষেধ বাস্তবায়নে আমরা নির্বাহী ম্যাজিস্ট্রেটবৃন্দ মাঠে আছি। আমাদের সাথে রয়েছে সেনা বাহিনী, বিজিবি, র‌্যাব, পুলিশ সদস্যগণ। সবাই মিলে মানুষকে নিরাপদে রেখে সচেতন করার চেষ্টা করছি। বিনা প্রয়োজনে বের হলে তাদের জরিমানা করা হয়েছে। এই পর্যন্ত ৬টি মামলা দিয়ে ৮ হাজার টাকা জরিমানা করেছি। আগামী ১২ দিন এই ধারাবাহিকতা বজায় থাকবে। জনসচেতনাতায় বলব নিজেদের প্রয়োজনে ঘরে থেকে অন্যকে সুস্থ থাকতে সহায়তা করুন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।