মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

নিপুল ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক বাবুল তালুকদারের স্ত্রী বিয়োগ

নিপুল ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক বাবুল তালুকদারের স্ত্রী বিয়োগ

শরীয়তপুর শহরের বিশিষ্ট ব্যবসায়ী (বেসরকারী হাসপাতাল) শরীয়তপুর জেলা ডায়াগনস্টিক এন্ড ক্লিনিক মালিক সমিতির সভাপতি নিপুন ডায়াগনস্টিক সেন্টারের নির্বাহী পরিচালক চরডোমসার নিবাসী আলহাজ মোঃ জাহাঙ্গীর আলম বাবুল তালুকদার এর স্ত্রী কানিজ ফাতেমা সোমবার দুপুর অনুমান সাড়ে ১২টায় ঢাকার জেডএইচ সিকদার ওমেন মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর। তিনি গত কয়েকদিন যাবত করোনা রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। তিনি স্বামী, এক ছেলে, এক মেয়ে সহ আত্নীয় স্বজন গুনগ্রাহী রেখে গেছেন। তার বিদেহী আত্নার মাগফেরাতের জন্য দোয়া করতে দেশ বিদেশে থাকা আত্নীয় স্বজন ও সকলের প্রতি বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন তার পরিবার। তাকে চরডোমসার গ্রামের বাড়ি পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।