মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের জন্য আর্শিবাদ: পানি সম্পদ উপমন্ত্রী শামীম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের জন্য আর্শিবাদ: পানি সম্পদ উপমন্ত্রী শামীম
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের জন্য আর্শিবাদ: পানি সম্পদ উপমন্ত্রী শামীম

পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের জন্য আর্শিবাদ। তিনি করোনা দূর্যোগের মধ্যে সর্বশ্রেণির মানুষের বেঁচে থাকার নিশ্চয়তা নিশ্চিত করার জন্য প্রাণপন পরিশ্রম করে যাচ্ছেন। তার আন্তরিক প্রচেষ্টার ফলেই দেশ আজ উন্নয়ন অভিযাত্রায় এগিয়ে চলছে। করোনা মহামারীতে সারা পৃথিবী থমকে গেলেও বাংলাদেশের প্রধানমন্ত্রী তাঁর উন্নয়ন যাত্রাকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তাইতো বলতে হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে আছে যতদিন দেশ, দিক হারাবে না বাংলাদেশ। তিনি ১৭ জুলাই (শনিবার) বেলা ১১টায় শরীয়তপুর জেলার বীরশ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ স্টেডিয়ামে জেলা প্রশাসনের উদ্যোগে করোনা দূর্যোগে বেকার হয়ে পড়া জেলার বিভিন্ন শ্রেণি পেশার ১ হাজার মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্যসামগী বিতরণ কার্যক্রম উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীকে আল্লাহ বাঁচিয়ে রেখেছেন বাংলাদেশের মানুষকে সেবা দেওয়ার জন্য। তাকে এ পর্যন্ত ২০ বার হত্যার চেষ্টা করা হয়েছে। প্রতিবারেই আল্লাহ তাকে রক্ষা করেছেন। আজ আমরা শ্রমজীবি, পেশাজীবি, জেলা প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ, বিজিবি, আনসার সকল শ্রেণির মানুষ মিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মানবতার সেবায় নিয়োজিত আছি।
জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু। সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সাইফুর রহমান পিপিএম।
স্টেডিয়ামে সম্পূর্ণ স্বাস্থ্যবিধি অনুসরণ করে ১ হাজার সেবা গ্রহিতার জন্য প্রতিটি প্যাকেটে চাউল, ডাল, তেল, আলু, সহ খাদ্যসামগ্রী প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।