মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

নাহিম রাজ্জাক এমপির নির্দেশে সিসি ক্যামেরার আওতায় গোসাইরহাট উপজেলা

নাহিম রাজ্জাক এমপির নির্দেশে সিসি ক্যামেরার আওতায় গোসাইরহাট উপজেলা
গোসাইরহাট উপজেলা কমপ্লেক্স। ছবি-দৈনিক হুংকার।

স্বর্ণিভর শরীযতপুরের স্বপ্নদ্রোষ্টা শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এর পরিকল্পনা অনুযায় গোসাইরহাট উপজেলার দাসেরজঙ্গল বাজারসহ আশ পাশের এলাকাকে সিসি ক্যামেরার আওতাভূক্ত করা হয়েছে।
১২ জুলাই বেলা সাড়ে ১১টায় গোসাইরহাটে স্থাপিত ক্লোজ সার্কিট ক্যামেরা নেটওয়ার্ক কার্যক্রমের ভার্চূয়ালী আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক ।
স্থানীয় ইদিলপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন শিকারী বলেন, সাধারণ মানুষ ও ব্যবসা প্রতিষ্ঠানের নিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি অপরাধ নিয়ন্ত্রণ ও অপরাধী চক্রকে শনাক্ত করতে শরীয়তপুর জেলার গোসাইরহাট পৌরসভার দাসেরজঙ্গল বাজারের নিরাপত্তা ও ব্যবসায়ীদের সুরক্ষার কথা বিবেচনা করে সি.সি ক্যামেরা স্থাপন করা হয়েছে। মুজিববর্ষ উপলক্ষে স্বর্ণিভর শরীয়তপুরের রূপকার শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এই পরিকল্পনা হাতে নিয়েছেন।
এবিষয়ে গোসাইরহাট উপজেলা (অতিরিক্ত দায়িত্ব) নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ বলেন, মাননীয় এমপি নাহিম রাজ্জাক মহোদয়ের নির্দেশে উপজেলায় সিসি টিভি ক্যামেরা বসানো হয়েছে। এতে উপজেলা শহরের অপরাধ নিয়ন্ত্রনে বিশেষ ভূমিকা রাখবে। উপজেলাবাসীর নিরাপত্তায় দিতে পুরো শহরে ৩২ টি সিসি টিভির আওতায় আনা হয়েছে। অপরদিকে ডামুড্যা ও ভেদরগঞ্জ উপজেলা শহরেও সিসি টিভি ক্যামেরা স্থাপনের কাজ চলছে ।
শরীয়তপুর জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে বলেন, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাকের নিজস্ব পরিকল্পনা ও তত্ত্বাবধায়নে তার নির্বাচনী এলাকার ৩ উপজেলা শহরের বিভিন্ন মার্কেট ও তৎসংলগ্ন মূল সড়কে সিসি ক্যামেরা স্থাপনের অংশ হিসেবে গোসাইরহাটে সিসি ক্যামেরা স্থাপন সম্পন্ন করা হয়েছে। ডামুড্যা ও ভেদরগঞ্জে স্থাপনের কাজ চলমান আছে। যা আগামীতে আরো সম্প্রসারণের পরিকল্পনা রয়েছে। আমরা আশাকরি পুরো শহরসহ ৬ উপজেলা শহরকে সিসি ক্যামেরার আওতায় এনে সেগুলোকে পুলিশ বিভাগের সাথে সমন্বয় করা হবে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।