বুধবার, ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
বুধবার, ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ৮৮ জন, মারা গেছে ১ জন

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ৮৮ জন, মারা গেছে ১ জন
শরীয়তপুর ১০০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল কমপ্লেক্স। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলায় গত ২৪ ঘন্টায় ৮৮ জন করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। এই পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়েছে ২ হাজার ৭৯৯ জন। এদিকে ভেদরগঞ্জ উপজেলার মহিষার ইউনিয়নে মোস্তফা ঢালী (৬০) নামে এক বৃদ্ধ করোনা আক্রন্ত হয়ে মারা গেছে। এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছে ৩১ জন। গত ২৪ ঘন্টায় স্স্থু হয়েছে ২০ জন।
১২ জুলাই সোমবার ভোর ৪ টার দিকে মহিষার ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মধ্য মহিষার গ্রামে সৌদি প্রবাসী মোস্তফা ঢালী তার নিজ বাড়িতে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। গত ১০ দিন আগে তিনি ঢাকা বেড়াতে গিয়ে করোনা আক্রান্ত হয় বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়। গত ১০ জুলাই সে তার গ্রামের বাড়ি মহিষারে ফিরে আসে।
আজ দুপুর ১টার দিকে ভেদরগঞ্জ উপজেলা প্রশাসনের উপস্থিতিতে স্বাস্থ্য বিধি মেনে স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যদের সহযোগিতায় ভেদরগঞ্জ থানা পুলিশের তত্ত্বাবধায়নে মৃত্যের জানাজা ও দাফন সম্পন্ন করা হয়।
জেলা স্বাস্থ্য প্রশাসন সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় নতুন করে জেলায় ৮৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন।
ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ জানান, আমাদের উপজেলার মহিষারে মোস্তফা ঢালী এক ব্যক্তি করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করে। আমাদের উপজেলার পক্ষে একটি স্বেচ্ছাসেবী টিম ঘটনাস্থলে গিয়ে থানা পুলিশের সহায়তায় জানাজা ও দাফন সম্পন্ন করে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।