মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

করোনা সংক্রমণ রোধে গোসাইরহাট থানা পুলিশের মসজিদভিত্তিক সচেতনতামূলক প্রচারণা

করোনা সংক্রমণ রোধে গোসাইরহাট থানা পুলিশের মসজিদভিত্তিক সচেতনতামূলক প্রচারণা
গোসাইরহাট থানা পুলিশের মসজিদভিত্তিক সচেতনতামূলক প্রচারণায় বক্তব্য রাখছেন গোসাইরহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আবু বক্কর মাতুব্বর। ছবি-দৈনিক হুংকার।

ডিআইজি, ঢাকা রেঞ্জ মোঃ হাবিবুর রহমান বিপিএম, পিপিএম (বার) মহোদয়ের নির্দেশক্রমে ঢাকা রেঞ্জের ১৩ টি জেলার ৯৬ টি থানার অফিসার ইনচার্জ ও বিট অফিসারগণ বিভিন্ন মসজিদে একযোগে করোনা ভাইরাস সংক্রান্ত সচেতনতামূলক বক্তব্য প্রদান করেন। এরই ধারাবাহিকতায় পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান এর তত্ত্বাবধানে শরীয়তপুরের গোসাইরহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আবু বক্কর মাতুব্বর (চার্জ অফিসার) গোসাইরহাট থানার কোদালপুর দরবার শরীফ জামে মসজিদে করোনা ভাইরাস সংক্রান্ত সচেতনতা মূলক বক্তব্য প্রদান করেন।
উপস্থিত মুসল্লিদের উদ্দেশে তিনি বলেন, করোনা ভাইরাসে মৃত্যু এখন শহরে সীমাবদ্ধ না থেকে গ্রামগঞ্জে ছড়িয়ে পড়েছে, জরুরি প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাইরে যাবেন না। হাট-বাজারে বা চায়ের দোকানে আড্ডা গল্প করবেন না। অতি প্রয়োজনে ঘরের বাইরে গেলে অবশ্যই মাক্স পরিধান করবেন, সামাজিক দূরত্ব বজায় রেখে ভীড় এড়িয়ে চলুন। সরকারি বিধিনিষেধ মেনে চলুন অন্যথায় গ্রেফতার ও জরিমানার সম্মুখীন হতে পারেন। পাশাপাশি জ্বর সর্দি কাশি বা অসুস্থ হলে অবহেলা না করে নিকটস্থ হাসপাতালে করোনা পরীক্ষা করুন। করোনা যুদ্ধে অকুতভয় বীর সৈনিক হিসেবে নিজেকে বাঁচিয়ে রাখুন এবং অন্যকে সচেতন করার মাধ্যমে আপনিও এ যুদ্ধে সম্মুখ সারির যোদ্ধা হউন। এ দুর্যোগ মুহুর্তে দরিদ্র মানুষকে সাহায্যের মাধ্যমে ক্ষুদামুক্ত বাংলাদেশ গড়ায় সরকারের কর্মসূচী বাস্তবায়নে ভূমিকা রাখুন। এ মহামারিকে কেন্দ্র করে কোন সুবিধাবাদী গ্রুপ দেশে যাতে কোন প্রকার অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে না পারে সেদিকে লক্ষ রাখুন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।