মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

২৪ ঘন্টায় শরীয়তপুরে করোনায় মারা গেছে ১ জন, আক্রান্ত ৩৮

২৪ ঘন্টায় শরীয়তপুরে করোনায় মারা গেছে ১ জন, আক্রান্ত ৩৮
শরীয়তপুর সদর হাসপাতালের মূল ফটক। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলায় দ্রুত বাড়তে শুরু করেছে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা। জেলায় ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছে ৩৮ জন। এদিন জেলার ডামুড্যা উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। রবিবার (১১ জুলাই) জেলা স্বাস্থ্য প্রশাসন এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।
এ দিকে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে ডামুড্যা উপজেলায় ১ জন মারা গেছেন। মৃত ব্যক্তি ডামুড্যা উপজেলার সিড্যা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মৃত মনোয়ার ছৈয়ালের পুত্র আব্দুল শুকুর ছৈয়াল (৭০)। গত ২৪ ঘন্টায় পরীক্ষার জন্য ঢাকা ১০৩ জনের নমুনা প্রেরণ করা হয়েছে । তবে এ পর্যন্ত মোট জেলায় নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়েছে ১৩২৮৪ জনের। এতে গত ২৪ ঘন্টায় নমুনা পরীক্ষার ফলাফল হাতে এসেছে ১০৩ জনের। এ পর্যন্ত নমুনা পরীক্ষার ফলাফল এসেছে ১৩১৩৪ জনের।
নতুন আক্রান্ত রোগীরা হলেন, নড়িয়া উপজেলায় ৪ জন, ভেদরগঞ্জ উপজেলায় ১৯ জন, ডামুড্যা উপজেলায় ৪ জন, গোসাইরহাট উপজেলায় ১১ জন সহ মোট ৩৮ জন নতুন করে আক্রান্ত হয়ে বলে জানিয়েছেন জেলা স্বাস্থ্য প্রশাসন।
এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে জেলায় মৃত্যু বরণ করেছেন ৩০ জন। যার মধ্যে সদরে ৫ জন, জাজিরায় ৩ জন, নড়িয়ায় ১৪ জন, ভেদরগঞ্জ ৫ জন, ডামুড্যা ২ জন এবং গোসাইরহাট ১ জন সহ ৩০ জন।
এ ছাড়াও বর্তমানে সক্রিয় করোনা পজিটিভ রোগীর সংখ্যা ৪১৪ জন বলে জানিয়েছেন সিভিল সার্জন ডাঃ এসএম আবদুল্লাহ আল মুরাদ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।