মঙ্গলবার, ২৪ মে ২০২২ খ্রিস্টাব্দ, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২৪ মে ২০২২ খ্রিস্টাব্দ

লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে জেলা পুলিশ

লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে জেলা পুলিশ
লকডাউন বাস্তবায়নে জেলার বিভিন্ন সড়কে পুলিশের অবস্থান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরে করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) এর বিস্তার রোধকল্পে সার্বিক কার্যাবলি, চলাচলে বিধিনিষেধ আরোপ ও সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে কঠোর অবস্থানে জেলা পুলিশ।
১০ জুলাই শনিবার সকাল থেকেই সরকার কর্তৃক ঘোষিত শরীয়তপুরে করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) এর বিস্তার রোধকল্পে সার্বিক কার্যাবলি, চলাচলে বিধিনিষেধ আরোপ ও সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে কঠোর অবস্থানে রয়েছে শরীয়তপুর জেলা পুলিশ।
প্রতিদিনের ন্যায় আজও শরীয়তপুরে পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান এর নির্দেশে মাঠে আছে জেলা পুলিশের সকল ইউনিট। জেলার সকল গুরুত্বপূর্ণ স্থানে বসানো হয়েছে পুলিশি চেকপোস্ট। প্রয়োজন ব্যতিত বাহিরে অবস্থান করলেই নেওয়া হচ্ছে আইনী ব্যবস্থা। শরীয়তপুর শহরে এবং জেলার সকল থানা এলাকার জনসমাগম নিয়ন্ত্রন এবং আইন বহির্ভূত যান চলাচল ঠেকাতে জেলা পুলিশের ট্রাফিক বিভাগ ও সকল থানা পুলিশ আছে সতর্ক অবস্থানে।
এসময় সর্বসাধারণকে ঘরমুখী করতে সচেতনতামূলক প্রচারণা, অনুমতি বিহীন যানবাহন আটক সহ নিরাপত্তা জোরদার করা হয়েছে।
পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান বলেন, সবার আগে নিজের জীবন, আমরা জনসাধারণকে সেই কথা বুঝাতে মাঠে কাজ করছি। আপনি নিজে ভাল থাকলে আপনার পরিবার ভাল থাকবে, সমাজ ও দেশ ভাল থাকবে। তাই দয়া করে সবাই সরকারের স্বাস্থ্য বিধি মেনে চলবেন। তা নাহলে পুলিশ আইন প্রয়োগে কঠোর হতে বাধ্য হবে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।