বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে শিশু ধর্ষণের অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে মামলা

শরীয়তপুরে শিশু ধর্ষণের অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে মামলা

শরীয়তপুরে দ্বিতীয় শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক মাদরাসা শিক্ষকের বিরুদ্ধে। ৩০ জুন ওই শিক্ষার্থীকে কাঠাল খাওয়ানোর প্রলোভন দিয়ে তার কক্ষে ডেকে নিয়ে ধর্ষণ করে বলে জানা গেছে। ঘটনার পর থেকে ওই শিক্ষক পলাতক রয়েছে। এই ঘটনায় পালং থানায় মামলা হয়েছে।
জানাগেছে, শরীয়তপুর সদর উপজেলার বিনোদপুর কাচারি কান্দি গ্রামের তাহ্ফিজুল কোরআন নূরাণী মাদরাসার মোয়াজ বিন আব্দুর রহমান ওরফে ধলু মুন্সী (৩০)। কিছুদিন পূর্বে তিনি ঢাকা থেকে এলাকায় ফেরেন। নিজেকে বড় ধরণের আলেক দাবী করে ওই মাদরাসায় শিক্ষক পদে যোগদান করে। শিক্ষক দ্বারা এই ধরণের অপকর্মে এলাকায় নিন্দার ঝড় বইছে। শিশুর মা বাদী হয়ে পালং মডেল থানায় মামলা করেছে। প্রথমে বিষয়টি ধামাচাপা দিতে এলাকার প্রভাবশালী ও বৃত্তবানদের কাছে ধরণা দেয় অভিযুক্ত শিক্ষক। কোন প্রকার সুবিধা না পেয়ে তিনি গাঁঢাকা দেয়।
এলাকাবাসী জানায়, এই লেবাজধারী মোয়াজবিন আলেম সমাজকে কলঙ্কিত করেছে। আমরা এর বিচার দাবী করছি। এই বিষয়ে নির্যাতনের শিকার শিশু জানায়, ঘটনা পরবর্তী সে তার মায়ের কাছে বলেছে। শিশুটির মা-বাবা অভিযুক্ত শিক্ষকের কাছে গিয়ে পাত্তা পায় নাই। এখন প্রশাসনের কাছে সে ন্যায় বিচার দাবী করছে।
পালং মডেল থানার অফির্সার ইনচার্জ মোঃ আক্তার হোসেন বলেন, ধর্ষিত শিশুটির বাবা বাদী হয়ে লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগের ভিত্তিতে থানায় মামলা গ্রহণ করা হয়েছে। অভিযুক্ত মোয়াজবিন আব্দুর রহমান (ধুল মুন্সী) কে গ্রেফতারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।