বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রিস্টাব্দ, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরি
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুর জেলার মাসের সেরা কর্মচারী মোখলেছ ও মোহাম্মদ আলী

শরীয়তপুর জেলার মাসের সেরা কর্মচারী মোখলেছ ও মোহাম্মদ আলী
গত জুন মাসের সেরা গণকর্মচারীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার।

“শুদ্ধাচার চর্চার মাধ্যমে সোনার বাংলা গড়ার প্রত্যয়ে গণকর্মচারীদের উদ্বুদ্ধ করার লক্ষ্যে প্রতিমাসে এক বা একাধিক ‘মাস সেরা গণকর্মচারী’ হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি প্রদান জেলা প্রশাসনে কর্মরত গণকর্মচারীদের মধ্যে সুস্থ প্রতিযোগিতা সৃষ্টি ও সৃজনশীলতার বিকাশ ঘটাবে” এই বিশ্বাসকে উপজীব্য করে বর্তমান জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান এ কমৃসূচী প্রচলন করেছেন।
সে কর্মসূচীর অংশ হিসেবে জেলা প্রশাসন শরীয়তপুর ৬ জুলাই মঙ্গলবার দুইজন সেরা গণকর্মচারীকে তাঁদের জুন, ২০২১ মাসের কর্মতৎপরতার মূল্যায়ন করে সেরা কর্মচারী নির্বাচন করেছে।
জানাগেছে, পেশাগত জ্ঞান ও দক্ষতা, সততার নিদর্শন, শৃঙ্খলাবোধ, উর্ধ্বতন কর্মকর্তা, সহকর্মী ও সেবা গ্রহীতার সঙ্গে আচরণ এবং ডিজিটাল পদ্ধতিতে কাজ করতে আগ্রহ (ই-নথি, ই-মিউটেশন, অন্যান্য অফিস অ্যাপ্লিকেশন/এ্যাপস ইত্যাদি) এর ভিত্তিতে জুন মাসের সেরা গণকর্মচারী নির্বাচিত হয়েছেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত এর পেশকার মোঃ মোখলেছুর রহমান ও ট্রেজারী শাখার প্রসেস সার্ভার মোহাম্মদ আলী হাওলাদার। জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান তার কার্যালয়ে তাদেরকে আনুষ্ঠানিক ভাবে অভিনন্দিত করেন।
এ সময় জেলা প্রশাসক বলেন, আমাদের বিশ্বাস, এ স্বীকৃতি তাঁদের করবে আরও উদ্যোগী, উৎসাহী করবে। এর ফলে অন্যদের মাঝে অফুরন্ত অনুপ্রেরণা জাগ্রত হবে। ফলে গণকর্মচারীদের মধ্যে গড়ে উঠবে সুস্থ প্রতিযোগিতা, যা পুরো জেলা প্রশাসনকে করবে জনকল্যাণমুখী, জনবান্ধব ও উন্নয়নের অগ্রযাত্রায় অগ্রগামী অভিযাত্রী।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।