মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে স্বাস্থ্যবিধি মেনে গরু হাট পরিচালনায় নির্দেশ

শরীয়তপুরে স্বাস্থ্যবিধি মেনে গরু হাট পরিচালনায় নির্দেশ
মনোহর বাজার গরুর হাট পরিদর্শন করছেন বিগ্রেডিয়ার জেনারেল কামরুল হাসান ও জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার।

আসন্ন কোরবানীকে ঘিরে শরীয়তপুরের বিভিন্ন এলাকায় পশুর হাট জমে উঠেছে। এর মধ্যে শরীয়তপুর পৌরসভার মনোহর বাজার অন্যতম। পশুর হাটে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ৫ জুলাই সোমবার বিকাল ৪টায় জেলা প্রশাসন, সেনা কর্মকর্তারা ও পুলিশ প্রশাসন মনোহার বাজার গরুর হাট পরিদর্শন করেন। এই সময় স্বাস্থ্যবিধি মেনে পশুর হাট পরিচালনার জন্য হাট মালিকদের নির্দেশ প্রদান করা হয়।
এসময় সেনাবাহিনীর ৯৯ কম্পোজিট বিগ্রেডের বিগ্রেডিয়ার জেনারেল কামরুল হাসান, শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান, পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান, লে. কর্নেল মোঃ সামী উদদোল্লাহ, সিভিল সার্জন এসএম আব্দুল্লাহ আল মুরাদ, সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাইসহ সেনাবাহিনী, পুলিশ প্রশাসন, র‌্যাব, আনসার ও ব্যাটালিয়নের সদস্যরা উপস্থিত ছিলেন।
এই সময় ব্রিগেডিয়ার জেনারেল কামরুল হাসান বলেন, শুধু শহরেই নয় পাশাপাশি গ্রাম পর্যায়েও জনসচেতনতা বৃদ্ধি করছে সেনাবাহিনী। করোনায় ক্ষতিগ্রস্ত মানুষকে সহায়তার পরিকল্পনা আমাদের রয়েছে। আমরা ব্যক্তি বিশেষের কাছে সহায়তা পৌঁছে দেব। করোনা মোকাবিলায় আমাদের মেডিকেল টিমও গঠন করা হয়েছে।
জেলা প্রশাসক পারভেজ হাসান জানান, লকডাউনের কারণে কেউ না খেয়ে থাকবে না। ৯৯৯ অথবা ৩৩৩ নম্বরে কল করলে অভুক্তদের কাছে খাবার পৌঁছে দেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।