মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

লকডাউন বাস্তবায়নে শরীয়তপুরে সেনা বাহিনীর জনসচেতনতা অভিযান

লকডাউন বাস্তবায়নে শরীয়তপুরে সেনা বাহিনীর জনসচেতনতা অভিযান
করোনা প্রতিরোধে জনসচেতনতা কার্যক্রম পরিচালনা করছেন ক্যাপ্টেন দ্বীন মোহাম্মদসহ সেনা বাহিনীর সদস্যরা। ছবি-দৈনিক হুংকার।

করোনা ভাইরাসজনিত সংক্রমনের বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণে শরীয়তপুরে কড়াকড়ি লকডাউন চলছে। এ কর্মসূচি বাস্তবায়নে চতুর্থ দিনেও সেনা সদস্যরা জনসচেতনতা অভিযান পরিচালনা করেছে। জেলার গুরুত্বপূর্ণ সড়ক ও বিভিন্ন হাট-বাজারে গিয়ে সকল শ্রেণির মানুষকে স্বাস্থ্য সচেতন করছেন তারা। গত ২৪ ঘন্টায় জেলায় করোনা আক্রান্তের সংখ্য সর্বোচ্চ হওয়ায় সচেতনতা অভিযান অব্যাহত থাকবে বলেন জানিয়েছেন তারা।
শরীয়তপুর জেলা শহরের চৌরঙ্গী এলাকায় অভিযান পরিচালনাকালে ৯৯ কম্পোজিট ব্রিগেডে দায়িত্বরত সেনা বাহিনীর ক্যাপ্টেন দ্বীন মোহাম্মদ বলেন, জেলা প্রশাসন ও সিভিল প্রশাসনের পাশাপাশি সেনা বাহিনীর পক্ষ থেকে আমরা লকডাউনে জনসচেতনা বৃদ্ধির চেষ্টা করছি। সকল শ্রেণির মানুষকে স্বাস্থ্য সচেতন ও মাস্ক ব্যবহারে সচেতন করছি। শরীয়তপুরের মানুষ সচেতন এবং করোনা প্রতিরোধে লকডাউনকে সম্মান জানাচ্ছে। অনেক সময় হাট-বাজারে ও চায়ের দোকানে মানুষ জমায়েত হচ্ছে। মানুষ যেখানে জমায়েত হয় আমরা সেখানে গিয়ে অজ্ঞ থেকে বিজ্ঞ পর্যন্ত সকল মানুষকে সচেতন করি। সবাই মিলে আমরা এক সাথে ভালো থাকবো। সম্মিলিত ভাবে করোনাকে প্রতিরোধ করার আশাবাদী আমরা।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।