মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশনের নতুন কমিটির সভাপতি মেহেদী সম্পাদক সানোয়ার

আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশনের নতুন কমিটির সভাপতি মেহেদী সম্পাদক সানোয়ার
সভাপতি মেহেদী সম্পাদক সানোয়ার। ছবি-দৈনিক হুংকার।

আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন শরীয়তপুর জেলা শাখার নতন কমিটি গঠন করা হয়েছে। শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য ও জেলা যুবলীগ নেতা এ্যাডভোকেট মেহেদী মান্নান হামিদীকে সভাপতি ও এ্যাডভোকেট সানোয়ার হোসেন মল্লিককে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
কমিটিতে স্থান পাওয়া সহ-সভাপতি এ্যাডভোকেট মিজানুর রহমান পিন্টু, এ্যাডভোকেট আসাদুল ইসলাম শুভ্র, এ্যাডভোকেট রাজন কুমার সাহা, সবুজ দত্ত ও মাসুদ হাওলাদার। যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সরোয়াার হোসেন সিপাহী, তরিকুল ইসলাম। সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট রাজিব আকন, আরিফ আহমেদ দিপু, আল আমিন। প্রচার সম্পাদক হাসিবুল হাসান জিসান, দপ্তর সম্পাদক মোঃ মামুন খান। সহ-দপ্তর সম্পাদক মো. তোফাজ্জল হোসাইন। আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট রেবেকা সুলতানা (পপি), সহ আইন বিষয়ক সম্পাদক মো. জহিরুল ইসলাম। মহিলা বিষয়ক সম্পাদিকা দিবা আফরিন লিজা, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ মামুন। পরিবেশ বিষয়ক সম্পাদক আবুল খাযের মিয়া, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক জসিম ফকির, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শারমিন ইসলাম সুপ্তি, শিক্ষা বিষয়ক সম্পাদক নাজমুল ঢালী। সদস্য এ্যাডভোকেট আকতার মাদবর, জাকির হোসেন দিপু, ওমর ফারুক সিকদার, আল আমিন সিকদার, হৃদয় আহমেদ মোল্লা, তানজিদ বেপারী। সংগঠনের নির্বাহী পরিচালক মো: উজ্জ্বল হোসেন মুরাদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।
সংঠনের নতুন সভাপতি এ্যাডভোকেট মেহেদী হামিদী বলেন, অত্র জেলা কমিটির সকলের পক্ষ থেকে আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশনের সম্মানিত নির্বাহী পরিচালক মোঃ উজ্জ্বল হোসেন মুরাদ ও সহ-নির্বাহী পরিচালক মনোয়ার হোসেন জনি ভাইয়ের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমরা সকলের সহযোগিতা কামনা করছি। আমরা যেন এই কমিটির কার্যক্রম মানুষের কল্যাণে ব্যবহার করতে পারি।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।