বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রিস্টাব্দ, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরি
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুর পৌরসভায় করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ

Auto Draft
শরীয়তপুর পৌরসভায় করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ করছেন মেয়র মো. পারভেজ রহমান জন। ছবি-দৈনিক হুংকার।

কোভিড-১৯ এর কারণে ক্ষতিগ্রস্তদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে পাওয়া আর্থিক সহায়তা উপহার বিতরণ করেছে শরীয়তপুর পৌরসভা। তৃতীয় বারের মতো ৩০ জুন বুধবার বেলা ১১টায় পৌরসভা চত্বরে এই উপহার বিতরণ করেন শরীয়তপুর পৌরসভার মেয়র মো: পারভেজ রহমান জন। এই সময় শরীয়তপুর পৌরসভার সচিব এনামুল হকসহ পৌরসভার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
জানাগেছে, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের পক্ষ থেকে কোভিড-১৯ এর কারণে ক্ষতিকগ্রস্তদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই উপহার বরাদ্দ দিয়েছেন। জেলা প্রশাসন ও শরীয়তপুর পৌরসভা যৌথভাবে তালিকা করে ক্ষতিগ্রস্ত ২০০ পরিবারের মাঝে এই উপহার বিতরণ করেছেন। এই পর্যায়ে প্রতি পরিবার নগদ ৫০০ করে টাকা পেয়েছেন।
প্রধানমন্ত্রীর দেওয়া উপহার বিতরণকালে শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান জন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সকল মানুষের কথা চিন্তা করেন। কোভিডের কারণে গরীব ও দুস্থ মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে ভেবে তাদের জন্য নগদ অর্থের ব্যবস্থা করেছেন। আমরা প্রধানমন্ত্রীর দেওয়া উপহার বিতরণ করলাম। আপনারা সকলে মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। তিনি যেন সুস্থ থেকে আমাদের মঙ্গলে কাজ করতে পারেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।