বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে জেলা প্রশাসনের অভিযানে দুই প্রতিষ্ঠানের জরিমানা

Auto Draft
শরীয়তপুরে লকডাউন কার্যকর করতে জেলা প্রশাসনের অভিযানে নেতৃত্ব দিচ্ছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিজিৎ সূত্রধর। ছবি-দৈনিক হুংকার।

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশব্যাপী শুরু হওয়া ‘সর্বাত্মক লকডাউন’ এর দ্বিতীয় দিনে শরীয়তপুর জেলা সদরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছেন জেলা প্রশাসন। এ সময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে লকডাউন অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখাসহ বিভিন্ন অপরাধে ২ প্রতিষ্ঠানকে ১ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে।
মঙ্গরবার ২৯ জুন দুপুর ১টায় জেলা সদরের পালং মধ্য বাজার ও উত্তর বাজারে নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিজিৎ সূত্রধর এর নেতৃত্বে বেশকিছু এলাকায় অভিযান পরিচালিত হয়। পালং মধ্য বাজারের প্রিয়া গিনি ঘরকে (স্বর্ণের দোকান) ১ হাজার টাকা ও উত্তর বাজারের রেড চিলি পেস্টিশপ ও মিনি চাইনিজ কে ৫০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিজিৎ সূত্রধর বলেন, জরিমানা করা আমাদের মুখ্য উদ্দেশ্য নয়। জনগণকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করতে এবং লকডাউন কার্যকর করতে আমাদের এ উদ্যোগ। এ সময় কোভিড-১৯ প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে চলতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।