মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুর পৌরসভা যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী

Auto Draft
শরীয়তপুর পৌরসভা যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী। ছবি-দৈনিক হুংকার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের আহবানে শরীয়তপুর পৌরসভা যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়েছে। মঙ্গলবার (২৯ জুন) সকালে সদর উপজেলার সামনে এ কর্মসূচী পালন করা হয়। শরীয়তপুর পৌরসভা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর বেপারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খোকন বেপারীর পরিচালনায় কর্মসূচীতে প্রধান অতিথি ছিলেন, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু। এতে অংশগ্রহন করেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান আকন্দ উজ্জ্বল, সদর উপজেলার সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন, জেলা যুবলীগের সভাপতি এমএম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক নুহুন মাদবর, পৌরসভা যুবলীগের সহ-সভাপতি আব্দুল জলিল, আলমগীর হোসেন রিপন, মিজানুর রহমান, রোমান আকন্দ, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান অনু, সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম ইকবাল, প্রচার সম্পাদক অতনু ঘটক চৌধুরী প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।