মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

নিরাপদ ও সামাজিক দূরত্ব নিশ্চিতে শরীয়তপুর জেলা পুলিশের তৎপরতা

Auto Draft
নিরাপদ ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে শরীয়তপুর জেলা পলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান এর নেতৃত্বে সচেতনতামূলক কার্যক্রম। ছবি-দৈনিক হুংকার।

২৯ জুন মঙ্গলবার সরকার কর্তৃক ঘোষিত লকডাউনের ২য় দিনও শরীয়তপুর জেলা পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান এর নেতৃত্বে করোনার প্রভাব থেকে জেলাবাসীকে রক্ষার জন্য নিরাপদ সামাজিক দূরত্ব নিশ্চিত করার লক্ষে পুলিশ সদস্যরা মাঠে কাজ করছে। প্রতিদিনের ন্যায় আজও শরীয়তপুরের পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান মহোদয়সহ মাঠে দেখা গেছে জেলা পুলিশের সকল ইউনিটকে। জেলার সকল গুরুত্বপূর্ণ স্থানে বসানো হয়েছে পুলিশি চেকপোস্ট। প্রয়োজন ব্যতিত বাহিরে অবস্থান করলেই নেওয়া হবে আইনী ব্যবস্থা বলে জানা গেছে। শরীয়তপুর শহরে এবং জেলার সকল থানা এলাকার জনসমাগম নিয়ন্ত্রন এবং আইন বহির্ভূত যান চলাচল ঠেকাতে সকাল থেকেই জেলা পুলিশের ট্রাফিক বিভাগ ও সকল থানা পুলিশ রয়েছে সতর্ক অবস্থানে।
এসময় সর্বসাধারণকে ঘরমুখী করতে সচেতনতামূলক প্রচারণা, অনুমতি বিহীন যানবাহন আটক সহ নিরাপত্তা জোরদার করা হয়েছে।
পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান ছাড়াও এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সাইফুর রহমান, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর হায়দার শাওন, পালং মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আখতার হোসেন, জেলা পুলিশের যানবাহন শাখার পুলিশ পরিদর্শক মোঃ জামাল হোসেন মীরসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
এ সময় পুলিশ সুপার বলেন, আসুন আমরা বৈশ্বিক এই করোনা ভাইরাসের সংক্রমণ হতে দেশ ও নিজেকে রক্ষা করতে আরো বেশি সচেতন হই, স্বাস্থ্যবিধি মেনে চলি, বিনা প্রয়োজনে ঘর থেকে বাহির না হই এবং অতি প্রয়োজনে বাহিরে যেতে হলে অবশ্যই মাস্ক ব্যবহার করি। মনে রাখবেন আমরা সচেতন হলেই বাঁচবে দেশ। তাই নিজে সচেতন হউন ও পরিবারের সদস্যদের সচেতন করুন। পরিবার ও দেশকে ভাল রাখুন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।