মঙ্গলবার, ২৪ মে ২০২২ খ্রিস্টাব্দ, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২৪ মে ২০২২ খ্রিস্টাব্দ

সাংবাদিক গিয়াস উদ্দিনের রুহের মাগফেরাত কামনায় শোক সভা ও দোয়া অনুষ্ঠিত

Auto Draft
সাংবাদিক গিয়াস উদ্দিনের রুহের মাগফেরাত কামনায় শোক সভা ও দোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখছেন দৈনিক হুংকার সম্পাদক আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান হাবীব। ছবি-দৈনিক হুংকার।

গোসাইরহাট উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, দৈনিক ইত্তেফাক পত্রিকার উপজেলা প্রতিনিধি ও দৈনিক হুংকার পত্রিকার সিনিয়র স্টাফ রিপোটার মাষ্টার গিয়াস উদ্দিন খান এর রুহের মাগফেরাত কামনায় শোক সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২৮ জুন) বাদ আছর গোসাইরহাট প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাব প্রাঙ্গনে মরহুম সাংবাদিক গিয়াস উদ্দিন খানের রুহের মাগফেরাত কামনায় শোক সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে অংশগ্রহণ করে বক্তব্য রাখেন শরীয়তপুর প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক হুংকার পত্রিকার সম্পাদক আলহাজ্ব হাবিবুর রহমান হাবীব, গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. হাফিজুর রহমান, জেলা পরিষদের সদস্য জাকির হোসেন দুলাল, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোহাম্মদ আবুল খায়ের, উপজেলা শিক্ষা অফিসার মো. লুৎফর রহমান, গোসাইরহাট উপজেলা যুবলীগের সভাপতি নুরুজ্জামান মৃধা, পৌরসভার কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মিন্টু বেপারী, দৈনিক হুংকার পত্রিকার নির্বাহী সম্পাদক এম. হারুন অর রশিদ হারুন অর রশিদ, মোহনা টিভি জেলা প্রতিনিধি মাহাবুবুর রহমান, গোসাইরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও মানব কন্ঠের জেলা প্রতিনিধি খালেদ মোঃ সাইফুল্লাহ, প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও যায়যায়দিন পত্রিকার এস.এম নাজমুল হোসেন, সিনিয়র সাংবাদিক রফিকুল ইসলাম সিকদার, ৭১’র টিভির জেলা প্রতিনিধি ও প্রেস ক্লাবের সদস্য নাজমুল হোসেন শামিম, প্রেস ক্লাবের ক্রীড়া সম্পাদক ও দৈনিক আলোকিত সকাল প্রতিনিধি মোঃ হাসান আলী, আজকের আলোকিত সকাল প্রতিনিধি সালমান হোসেন সাগর, জবস টিভির স্টাপ রির্পোটার সাহেদ আলম বাবু, দৈনিক আমাদের কন্ঠের উপজেলা প্রতিনিধি লুৎফর রহমান মামুন, আলোর জগত পত্রিকার উপজেলা প্রতিনিধি মো. মহসিন রেজা প্রমূখ।
শরীয়তপুর প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক হুংকার পত্রিকার সম্পাদক আলহাজ্ব হাবিবুর রহমান হাবীব বলেন, আমি সাংবাদিক মাষ্টার গিয়াস উদ্দিন খানের বিদেহী আত্মার শান্তি কামানা করছি। শুধু মিলাদ-মাহফিল করে দায়িত্ব শেষ করলে হবে না। সবসময় তার পরিবার ও সন্তানদের খোঁজ-খবর রাখতে হবে। আমি সাংবাদিক বন্ধুদের বলবো অবশ্যই এই বিষয়টি মাথায় রাখবেন। ’ব্যক্তিগত ভাবে যতটুক জানি, তিনি সবসময় হাস্যোজ্জ্বল ও ভালো একজন মানুষ ছিলেন। সাংবাদিক গিয়াস উদ্দিন খান তার কর্মের মধ্য দিয়ে বেঁচে থাকবেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।