মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

গোসাইরহাটে ডিএমকেএসের উদ্যোগে গর্ভবতী মা ও শিশুদের মধ্যে ঔষধ এবং পুষ্টি খাদ্য সামগ্রী বিতরণ

Auto Draft
গোসাইরহাটে ডিএমকেএসের উদ্যোগে গর্ভবতী মা ও শিশুদের মধ্যে ঔষধ এবং পুষ্টি খাদ্য সামগ্রী বিতরণ। ছবি-দৈনিক হুংকার।

কোভিড-১৯ উপলক্ষে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলায় বেসরকারী সংস্থা “দুঃস্থ ও মানব কল্যাণ সোসাইটি (ডিএমকেএস) এর উদ্যোগে গর্ভবতী মহিলা ও শিশুদের ঔষধ এবং পুষ্টি খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (২৬ জুন ২০২১ ইং) বিকালে গোসাইরহাট উপজেলা মিলানায়তনে শতাধিক পরিবারের মধ্যে এ সামগ্রী বিতরণ করা হয়। এসব সামগ্রীর মধ্যে রয়েছে সাবান, নেপকিন, বিস্কুট, তোয়ালে, জুস, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট ইত্যাদি। “দুঃস্থ ও মানব কল্যাণ সোসাইটি (ডিএমকেএস) এর শাহনাজ পারভীনের সভাপতিত্বে ও সমন্বয়ক মারজিয়া রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডাঃ মেঃ হাফিজুর রহমান মিঞা। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা এপিও মোঃ মাঈনুল ইসলাম, “গ্রামীণ যুব কল্যাণ সংস্থা (জিযেকেএস) এর নির্বাহী পরিচালক মোঃ আমিনুর রহমান। এ সময় স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।