মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে স্বাস্থ্যবিধি রক্ষায় ভ্রাম্যমান আদালত পরিচালনা

Auto Draft
শরীয়তপুরে স্বাস্থ্যবিধি রক্ষায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করছেন সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই। ছবি-দৈনিক হুংকার।

কোভিড-১৯ করোনা ভাইরস থেকে জনসচেতনতা বৃদ্ধির জন্য শরীয়তপুর সদর উপজেলা প্রশাসন ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা শুরু করেছেন। শনিবার বিকালে উপজেলার বিভিন্ন হাট-বাজার ও গুরুত্বপূর্ণ স্থানে এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এই সময় জনসচেতনতায় ৭টি মামলাও হয়েছে।
জানাগেছে, শরীয়তপুর সদর উপজেলার দাঁদপুর পাকার মাথা বাজার, নতুন হাট, মনোহর বাজারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই। এই সময় স্বাস্থ্যবিধি অমান্য করায় ৭টি মামলা দিয়ে ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
অভিযান পরিচালনাকালে শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনদীপ ঘরাই বলেন, জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশে কোভিড-১৯ মোকাবেলা ও স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে নিয়মিত অভিযান পরিচালনা করা হয়। স্বাস্থ্যবিধি রক্ষায় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করি। এই সময় ৭টি মামলায় হয়েছে এবং ২ হাজার টাকা জরিমানা করা হয়। কোভিড-১৯ প্রতিরোধে এই অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।