মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

গোসাইরহাটে গর্ভবতী মহিলা ও শিশুদের মাঝে ঔষুধ ও পুষ্টি সামগ্রী বিতরণ

Auto Draft
 গোসাইরহাটে গর্ভবতী মহিলা ও শিশুদের মাঝে ঔষুধ ও পুষ্টি সামগ্রী বিতরণ করছেন সিভিল সার্জন ডাঃ আবদুল্লাহ আল মামুন। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের গোসাইরহাটে দুইটি ইউনিয়নে গর্ভবতী মহিলা ও শিশুদের মাঝে ঔষুধ ও পুষ্টি সামগ্রী বিতরণ করেন সিভিল সার্জন ডাঃ আবদুল্লাহ আল মামুন।
২৬ জুন শনিবার দুপুর ১টার সময় গ্রামীণ যুব কল্যান সংস্থা থেকে নাগেরপাড়া ও আলাওলপুরে ৩শ জনের মধ্যে তাওয়েল, সাবান, হ্যান্ড স্যানেটাজার, স্যানেটারী নেপকিন বিতরন করেন।
উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হুসাইনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিভিল সার্জন ডাঃ আবদুল্লাহ আল মামুন। বিষেশ অতিথি উপস্থিত ছিলেন গোসাইরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যাম ফজলুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হাফিজুর রহমান, উপজেলা আইসিটি অফিসার মাইনুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ শাজাহান সিকদার, গোসাইরহাট উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক মোঃ ফরিদ উদ্দিন প্রমুখ। সঞ্চলনায় ছিলেন গ্রামীণ যুব কল্যান সংস্থার নির্বাহী পরিচালক মোঃ আমিনুর রহমান।
সিভিল সার্জন বলেন, জনগণ যেন আতঙ্কিত না হয়, যারা প্রবাস থেকে বেড়াতে এসেছেন তাদের মধ্যে যদি কেউ আক্রান্ত থেকে থাকেন তাহলে পুলিশ এবং স্বাস্থ্য বিভাগকে জানাবেন। যেন রোগটি ছড়িয়ে না পড়ে, আমি আশা করবো আমরা সম্মিলিতভাবে চেষ্টা করলে করোনা থেকে মুক্ত থাকতে পারবো।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।