শুক্রবার, ২০ মে ২০২২ খ্রিস্টাব্দ, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরি
শুক্রবার, ২০ মে ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে সংস্কৃতিসেবীদের প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ

শরীয়তপুরে সংস্কৃতিসেবীদের প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ
শরীয়তপুরে সংস্কৃতিসেবীদের প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলা প্রশাসন এর আয়োজনে জেলার শতাধিক সংস্কৃতিসেবীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার জন প্রতি ৫ হাজার করে ৫ লক্ষ টাকা দেয়া হয়েছে।
২২ জন মঙ্গলবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ থেকে বিদ্যমান করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া সংস্কৃতিসেবীদের মাঝে “মাননীয় প্রধানমন্ত্রীর উপহার” এ অর্থ বিতরণ করেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ সাখাওয়াত হোসেন, এনডিসি মোঃ পারভেজ।
জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান বলেন, করোনার প্রভাবে বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ তাদের কর্ম হারিয়ে বেকার হয়েছে। তাদের মধ্যে আমাদের সংস্কৃতিসেবীরা অন্যতম। এ পেশার মানুষের কষ্টে সমব্যাথি হয়ে তাদের জন্য উপহার হিসেবে জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৫ হাজার টাকা করে উপহার দিয়েছে। এ টাকায় তাদের সকল সমস্যা সমাধান হয়ে যাবেনা। তবে দূর্যোগের এ সময় তাদের মুখে হাসির ঝিলিক ফুটবে নিশ্চয়ই।
মনে রাখবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দূর্যোগেও সবার কথা মনে রাখেন এবং সবার জন্য কাজ করেন। এই উপহারই তার প্রমান।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।