মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

অসুস্থ্য জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদককে দেখতে হাসপাতালে নাহিম রাজ্জাক

অসুস্থ্য জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদককে দেখতে হাসপাতালে নাহিম রাজ্জাক
শরীয়তপুর সদর হাসপাতালে এসে জেলা আওয়ামীলীগ সাধারণ অনল কুমার দে’র শারীরিক অবস্থার খোঁজ নিচ্ছেন নাহিম রাজ্জাক এমপি। ছবি-দৈনিক হুংকার।

অসুস্থ্য শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক শরীয়তপুর প্রেস ক্লাবের সভাপতি অনল কুমার দে কে দেখতে হাসপাতালে আসেন স্বণির্ভর শরীয়তপুরের স্বপ্নদ্রোষ্টা ইয়ং বাংলার আহবায়ক নাহিম রজ্জাক এমপি। এ সময় তিনি আওয়ামীলীগের পরীক্ষিত এ নেতা অনল কুমার দে এর শারীরিক অবস্থা ও চিকিৎসার খোঁজ খবর নেন। জানা গেছে গত ৫ দিন ধরে তিনি জ্বরে আক্রান্ত হয়ে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি আছেন। এসময় অনল কুমারের স্ত্রী সুজতা রানী দে সহ সাংসদের সফর সঙ্গীগণ উপস্থিত ছিলেন।
এসময় সংসদ সদস্য নাহিম রাজ্জাক অনল কুমার দের রোগমুক্তি কামনা করে বলেন, তিনি মোটামুটি সুস্থ্য আছেন। সবাই তার জন্য দোয়া করবেন। তিনি যেন দ্রুত সুস্থ্য হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারেন।
অপর দিকে জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, কনেশ্বর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনিছুর রহমান বাচ্চু, চিতলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুস সালাম হাওলাদার ও পূর্ব মাদারীপুর কলেজের সাবেক ভিপি ইছহাক তাকে দেখতে আসেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।