মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

আবু ত্ব-হা মুহাম্মদ আদনান এর খোঁজ চেয়ে শরীয়তপুরে মানববন্ধন

আবু ত্ব-হা মুহাম্মদ আদনান এর খোঁজ চেয়ে শরীয়তপুরে মানববন্ধন
আবু ত্ব-হা মুহাম্মদ আদনান এর খোঁজ চেয়ে শরীয়তপুরে মানববন্ধন। ছবি-দৈনিক হুংকার।

ইসলাসিক স্কলার আবু ত্ব-হা মুহাম্মদ আদনান এর সন্ধান চেয়ে শরীয়তপুরে মানববন্ধন করেছেন সচেতন তরুণ সমাজ ও দ্বীনি তরুল সমাজ। ১৭ জুন বৃহস্পতিবার দুপুর ১২টায় বৃষ্টি ও বৈরী আবহাওয়া উপেক্ষা করে চৌরঙ্গী মোড় ও জেলা প্রশাসক চত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে দুই শতাধিক যুকব-যুবতি অংশগ্রহণ করেন।
সচেতন তরুন সমাজের পক্ষে বক্তব্য রাখেন রাকিব আহসান। তিনি বলেন, আদনান কে উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দিতে তরুণ সমাজের পক্ষ থেকে সরকার ও প্রশাসনের কাছে আহবান জানাচ্ছি। এই ক্ষেত্রে প্রশাসনের কোন গাফেলতি থাকলে আমরা পরবর্তীতে আরও কঠিন কর্মসূচি আহবান করব।
দ্বীনি তরুণ সমাজের পক্ষে বক্তব্য রাখেন মো. শাখাওয়াত হোসেন শিখর। তিনি বলেন, আবু ত্ব-হা মুহাম্মদ আদনান এমনি এমনি নিখোঁ হয় নাই। এর পিছনে কারোর হাত আছে। আমাদের দাবী আদনান ভাইকে আমাদের মাঝে ফিরিয়ে দেওয়া হোক। তার ছোট্ট শিশু সন্তানটি যেন এতিম না হয়। আদনান ভাই আমাদের দ্বীনের একজন রত্ন। তাকে আমরা হারাতে চাই না।
জানাগেছে, গত ১০ জুন বৃহস্পতিবার আবু ত্ব-হা মুহাম্মদ আদনান রংপুর থেকে তার ব্যক্তিগত গাড়ি নিয়ে ঢাকার উদ্যেশ্যে রওয়ানা হয়। ঢাকার গাবতী এলাকা পর্যন্ত তারা নেটওয়ার্কের মধ্যে ছিলেন। তার পর থেকে আবু ত্ব-হা মুহাম্মদ আদনান তার গাড়ি চালক ও অন্যান্য দুইজন সফর সঙ্গীসহ মোট চার জন নিখোঁজ হন। অদ্যবধি তাদের সন্ধান পাওয়া যায় নাই।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।