মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

জেলা পরিষদের উন্নয়ন প্রকল্প পরিদর্শনে প্রধান নির্বাহী কর্মকর্তা

জেলা পরিষদের উন্নয়ন প্রকল্প পরিদর্শনে প্রধান নির্বাহী কর্মকর্তা
জেলা পরিষদের উন্নয়ন প্রকল্প পরিদর্শন করছেন প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শামীম হোসেন। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলা পরিষদের অর্থায়নে ভেদরগঞ্জ ও জাজিরার এডিপি সাধারণ খাতের বাস্তবায়নাধিন চলমান বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেছেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শামীম হোসেন। গত ১৩ জুন তিনি ভেদরগঞ্জ উপজেলার মনুয়া বাইতুন নুর জামে মসজিদের উন্নয়ন কাজ বেগম লুৎফন্নেছা মহিলা মাদ্রাসা ও এতিমখানার উন্নয়ন কাজ, ভেদরগঞ্জ যাত্রীছাউনীর নির্মাণ কাজ ও জাজিরা উপজেলার সেনেরচর চৌকদার মেমোরিয়াল হাইস্কুলের শহীদ মিনার নির্মাণ কাজ পরিদর্শন করেন।
জানা গেছে, জেলা পরিষদের পক্ষ থেকে ভেদরগঞ্জ উপজেলার বাইতুন নুর জামে মসজিদ উন্নয়নের জন্য ৫ লক্ষ টাকা, লুৎফন্নেছা মহিলা মাদ্রাসার জন্য ৪ লক্ষ টাকা সেনেরচর মেমোরিয়াল হাইস্কুলে শহীদ মিনার নির্মাণের জন্য ২ লক্ষ টাকা বরাদ্দ দিয়েছে জেলা পরিষদ। পরিদর্শনকালে প্রধান নির্বাহী কর্মকর্তার সাথে উপস্থিত ছিলেন সহকারী প্রকৌশলী সুকদেব বিশ্বাস, প্রশাসনিক কর্মকর্তা মোঃ নুর হোসেন মিয়া সহ জেলা পরিষদের কর্মকর্তাবৃন্দ।
প্রশাসনিক কর্মকর্তা মোঃ নুরু হোসেন বলেন, জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান আলহাজ্ব ছাবেদুর রহমান খোকা সিকদারের নির্দেশে আমরা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ও সহকারী প্রকৌশলী মহোদয়কে নিয়ে জেলা পরিষদের চলমান বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করলাম। যার মধ্যে ছিল ভেদরগঞ্জ উপজেলার মনুয়া গ্রামে দুইটি প্রতিষ্ঠান, ভেদরগঞ্জ উপজেলা সদরের শরীয়তপুর-চাঁদপুর মহাসড়কে নির্মিতব্য যাত্রীছাউনী ও জাজিরা উপজেলার সেনেরচরে একটি হাইস্কুলের শহীদ মিনারের নির্মাণ কাজ পরিদর্শন করেছি।
জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শামীম হোসেন বলেন, শরীয়তপুর জেলা পরিষদ জেলার উন্নয়নে বিভিন্ন সংস্থার সাথে সমন্বয় রেখে উন্নয়ন কাজ বাস্তবায়ন করে যাচ্ছে। যেসকল স্থানে এলজিইডি, সড়ক ও জনপথ বিভাগ বা গণপূর্ত অধিদপ্তরের কাজ করার সুযোগ নেই সে সকল স্থানে জেলা পরিষদ কাজ করে যাচ্ছে। আজ তেমনি বেশ কয়েকটি প্রকল্প পরিদর্শন করলাম। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নত বাংলাদেশ বিনির্মানের যাত্রায় আমরা আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।