মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে জাতীয় হিন্দু মহাজোটের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত

শরীয়তপুরে জাতীয় হিন্দু মহাজোটের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত
শরীয়তপুরে জাতীয় হিন্দু মহাজোটের বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠানে বক্তব্য রাখছেন সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরে জাতীয় হিন্দু মহাজোটের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। ১০ জুন বৃহস্পতিবার দুপুর ২টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেছেন শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই। এই সময় বিলাসখান সিদ্ধেশ্বরী কালিবাড়ি মন্দির এলাকায় ২৫টি ফলজ, বনজ, ফুলজ ও ঔষধি বৃক্ষরোপন করা হয়।
পরবর্তীতে বিকাল সাড়ে তিনটায় সিদ্ধেশ্বরী কালি মন্দিরের বকুল তলায় দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. হেমন্ত দাস এই সভার উদ্বোধন করেন। জেলা কমিটির আহবায়ক সুশীল চন্দ্র দেবনাথ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন জেলা জজ কোর্টের সিনিয়র আইনজীবী এডভোকেট অমিত ঘটক চৌধুরী। এই সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের জেলা কমিটির যুগ্ম-আহবায়ক এডভোকেট রাধা রানী বিশ্বাস, সাংবাদিক সত্যজিৎ ঘোষ, সদস্য শ্যামসুন্দর দেবনাথ, সমীর কিশোর দে, পিন্টু লাল সাহা, সঞ্জয় দে, সদর উপজেলা কমিটির সভাপতি এডভোকেট নিরঞ্জন সরকার, সাধারণ সম্পাদক অসীম মন্ডল আকুল, নড়িয়া উপজেলা শাখার সভাপতি রতন কুমার দে, হিন্দু যুব মহাজোট শরীয়তপুর জেলা শাখার সভাপতি জয় রাম বনিক, সাধারণ সম্পাদক সুমন দাস সহ জেলা, উপজেলা ও ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ।
সকল সদস্যগনের মতামতের ভিত্তিতে সংগঠনের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. হেমন্ত দাস আহবায়ক কমিটি ভেঙ্গে দেন। পরবর্তীতে উপস্থিত নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে সুশীল চন্দ্র দেবনাথ কে সভাপতি ও এ্যাডভোকেট পিন্টু লাল সাহা কে সাধারন সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়। এই কমিটি আগামী ১০ জুলাইর মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে পরিচিত সভা করবেন।

শরীয়তপুরে জাতীয় হিন্দু মহাজোটের দ্বি-বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন এ্যাড. অমিত ঘটক চৌধুরী। ছবি-দৈনিক হুংকার।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।