মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

শেখ হাসিনা কখনো অন্যায়ের সাথে আপোস করেন নাই: উপমন্ত্রী শামীম

শেখ হাসিনা কখনো অন্যায়ের সাথে আপোস করেন নাই: উপমন্ত্রী শামীম
সখিপুরের চরভাগা বঙ্গবন্ধু আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রাক্তন শিক্ষার্থীরা বৃক্ষরোপন করছেন। ছবি-দৈনিক হুংকার।

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, স্বৈরাচারী জিয়া-এরশাদ, ১/১১’র সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকার সহ কখনো কোনো অন্যায়ের সাথে আপোস করেন নাই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তিনি এদেশের মানুষের ভোট ও ভাতের অধিকার এবং গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দেয়ার জন্য সবসময় সংগ্রাম করে চলছেন। তিনি এদেশের মানুষের জন্য হাসিমুখে কারাবরণ করেছিলেন। তাঁর মুক্তিতে গণতন্ত্র মুক্ত হয়েছিল। তিনি মুক্ত হয়েছিলেন বলেই দেশে গণতন্ত্র প্রাতিষ্ঠানিক রূপ পেয়েছে। দেশ আজ উন্নত ও সমৃদ্ধ।
শুক্রবার বিকালে শরীয়তপুরের সখিপুরের চরভাগা বঙ্গবন্ধু আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের আয়োজনে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কর্মসূচির উদ্বোধন করেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী আবুল হাসেম মিয়া।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন।
প্রাক্তন শিক্ষার্থী ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তা মাসুদ রানা এবং ব্যাংকার কামাল ঢালীর নেতৃত্বে কর্মসূচিতে অংশগ্রহণ করেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম, সখিপুর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি এমএ আকবর, সাংগঠনিক সম্পাদক স্বপন সিকদার, যুবলীগের আহবায়ক খালেক খালাসী, প্রাক্তন শিক্ষার্থী মাস্টার সুমন, এ্যাড. সাইফুল ইসলাম, লিয়াকত হোসেন রাসেল, সাজেদুল ইসলাম সয়ন, মাসুদ মাঝি, এনামুল, রাশেদ বকাউল প্রমূখ।
এনামুল হক শামীম আরও বলেন, সকল বাধা-বিপত্তি জয় করে আজ আন্তর্জাতিক পরিমণ্ডলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বমহিমায় উজ্জ্বল। জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণেই বাংলাদেশ আজ বিশ্বসভায় উচ্চ মর্যাদায় আসীন।
তিনি বলেন, বৃক্ষরোপন কর্মসূচির আয়োজন করায় এই প্রতিষ্ঠানের শিক্ষক, প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের ধন্যবাদ জানাচ্ছি। পাশাপাশি এই ধরণের কর্মসূচি অব্যাহত রাখার আহবান জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।