মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টে শরীয়তপুর পৌরসভার বালক-বালিকা দল চ্যাম্পিয়ন

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ টুর্ণামেন্ট বালিকা ২০২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এই টুর্ণামেন্টে শরীয়তপুর পৌরসভার বালক ও বালিকা উভয় দলই চ্যাম্পিয়নের গৌরব অর্জন করেছে। বালক দলে রানার-আপ হয়েছে শরীয়তপুর সদর উপজেলা ও জাজিরা উপজেলা বালিকা দল। ৮ জুন মঙ্গলবার সন্ধ্যা ৬টায় খেলা শেষে বীর শ্রেষ্ঠ শহীদ ল্যান্স নায়ক মুন্সী আব্দুর রউফ স্টেডিয়াম থেকে চ্যাম্পিয়ন ও রানার-আপ দলসহ খেলা পরিচালনাকারীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। জেলা প্রশাসক মো: পারভেজ হাসান এর সভাপাতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শাখাওয়াত হোসেন, জেলা আওয়ামী লীগেরর সাধারণ সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান জন, শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী তানভীর আল নাসীফ, গোসাইরহাট উপজেলা নির্বাহী অফিসার মো: আলমগীর হোসাইন, জেলা আওয়ামীলীগের সদস্য এ্যাড. আলমগীর মুন্সী, অধ্যক্ষ দেলোয়ার হোসেন তালুকদার, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সামিনা ইয়াসমিন সহ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
চ্যাম্পিয়ন বালক ও বালিকা দলের অভিভাবক শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান জন তার পক্ষ থেকে সকল খেলোয়ারদের সমুদ্র কন্যা কুয়াকাটা সমুদ্রে সৈকতে ভ্রমনের নেয়ার ইচ্ছা পোষণ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।