মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

গোসাইরহাটে একক গৃহনির্মাণ কাজের পরিদর্শন করলেন জেলা প্রশাসক

গোসাইরহাটে একক গৃহনির্মাণ কাজের পরিদর্শন করছেন জেলা প্রশাসক মো: পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার।

আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার’ এ প্রতিপাদ্য নিয়ে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার দ্বিতীয় পর্যায়ে বরাদ্দকৃত একক গৃহনির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেছেন শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান।
৭ জুন সোমবার বিকেলে তিনি ঐ প্রকল্প ছাড়াও উপজেলার বিভিন্ন প্রকল্প ও ভূমি অফিস পরিদর্শন করেন। এসময় তিনি সামন্তসার ইউনিয়নের সামন্তসার গ্রামে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের অধীন মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন অর্থাৎ ‘ক’ শ্রেণির পরিবার পুনর্বাসনের লক্ষ্যে দ্বিতীয় পর্যায়ে বরাদ্দকৃত একক গৃহনির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন এবং কাজের মান ঠিক রেখে দ্রুততার সাথে নির্মাণ কাজ শেষ করার জন্য সংশ্লিষ্ট সকলকে পরামর্শ দেন।
এছাড়াও তিনি ভূমি সেবা সপ্তাহ-২০২১, কোদালপুর ইউনিয়ন ভূমি অফিস, উপজেলা ভূমি অফিস ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় পরিদর্শন করেন এবং অফিস চত্বরে বৃক্ষরোপন করেন।
পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন গোসাইরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ফজলুর রহমান ঢালী, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হুসাইন সহ গোসাইরহাট উপজেলার বিভিন্ন ইউনিয়নের নির্বাচিত জনপ্রতিনিধিগণ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।