সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

গ্রহিতা নয় চাকুরীদাতা তৈরীর জন্য কাজ করছে সরকার: জেলা প্রশাসক

গোসাইরহাটে ভ্রাম্যমান কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন জেলা প্রশাসক মো: পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার।

“দক্ষ যুবক গড়ছে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এ শ্লোগানের মধ্যদিয়ে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার গরীবেরচর মাধ্যমিক বিদ্যালয়ে গোসাইরহাট যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে সাত দিন মেয়াদী মাশরুম চাষ, গরু মোটাতাজাকরণ, পারিবারিক হাঁস মুরগি পালন ও মৎস্য চাষ বিষয়ক ভ্রাম্যমান প্রশিক্ষণ কোর্স এর শুভ উদ্বোধন করা হয়েছে।
৭ জুন সোমবার বিকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। গোসাইরহাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হুসাইন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোসাইরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ফজলুর রহমান ঢালী, জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক এ.কে.এম হোসিয়ার।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান বলেন, জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শে দেশের যুব সমাজকে প্রশিক্ষিত করে জাতীয় উন্নয়ন কাজে লাগানোর জন্য যুব সমাজকে প্রশিক্ষন প্রদান করেছে যুব উন্নয়ন অধিদপ্তর। মাননীয় প্রধানমন্ত্রী চান দেশের যুবকরা চাকুরীর পিছনে না ছুটে। তারা নিজেরা প্রশিক্ষণ গ্রহণ করে উদ্যোক্তা হয়ে অন্যদের চাকুরী প্রদান করবে। সেই লক্ষ নিয়ে কাজ করছে সরকার।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।