মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে ভূমি সেবা সপ্তাহ শুরু

শরীয়তপুরে ভূমি সেবা সপ্তাহ শুরু
শরীয়তপুরে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে বিভিন্ন স্টল পরিদর্শন করছেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার।

“ভূমি সেবা ডিজিটাল, বদলে যাচ্ছে দিনকাল” এ প্রতিপাদ্য নিয়ে শরীয়তপুর জেলা সদরে ভূমি সেবা সপ্তাহ শুরু হয়েছে।
ভূমির ডিজিটালাইজড সেবাসমূহ জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে এবং সেবাসমূহের প্রচার-প্রচারণার লক্ষ্যে সপ্তাহব্যাপী শরীয়তপুর জেলা প্রশাসক এঁর কার্যালয় সংলগ্ন আম্রকাননে পালিত হচ্ছে “ভূমি সেবা সপ্তাহ ২০২১”।
৬ জুন বিকালে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। এর পরে তিনি স্থাপিত স্টলসমূহ পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আসমাউল হুসনা লিজা, সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণসহ রাজস্ব প্রশাসনের কর্মচারীগণ।
এসময় জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান বলেন, সরকার ভূমি সেবাকে সহজিকরণ করার জন্য ভূমি কর পরিশোধ সহ সকল সেবাকে ডিজিট্যালাইজেশন করেছে। আর এটা সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক ইচ্ছার কারণে। তিনি জেলা প্রশাসক শরীয়তপুর কার্যালয় সংলগ্ন আম্রকাননে আয়োজিত “ভূমি সেবা সপ্তাহ-২০২১” এ উপস্থিত হয়ে ভূমি সেবাসমূহ গ্রহণের জন্য জেলা বাসীকে সাদর আমন্ত্রণ জানান।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।