মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে শরীয়তপুরে মানববন্ধন

শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে শরীয়তপুরে মানববন্ধন
শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে শরীয়তপুরে মানববন্ধন। ছবি-দৈনিক হুংকার।

শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে শরীয়তপুরে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। চলমান ছুটি বাতিল করে অবিলম্বে স্বাস্থ্যবিধি মেনে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার দাবিতে মানববন্ধন করেছেন শরীয়তপুরের বিভিন্ন কলেজ ও স্কুলের শিক্ষার্থীরা।
রোববার (০৬ জুন) সকাল সাড়ে ১০টায় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, সারাদেশের সবকিছু খুলে দেওয়া হয়েছে। বহির্বিশ্বের স্কুল-কলেজ স্বাস্থ্যবিধি মেনে খুলে দিচ্ছে। অনলাইন ক্লাসের কথা বলছে অনেকেই কিন্তু গ্রামগঞ্জে অভিভাবক থেকে শুরু করে শিক্ষার্থীরা এটি ব্যবহার করতে পারছে না। অনেকের চাকরিতে প্রবেশের বয়স শেষ হয়ে যাচ্ছে। সেশনজট বৃদ্ধি পাচ্ছে। সামনের দিনগুলো আরও ভয়াবহ হবে।
জেলা সমন্বয়ক মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল অ্যান্ড কলেজের ছাত্র পারভেজ সাইফ বলেন, লঞ্চ, বাস, শপিং কমপ্লেক্স সবকিছুই খোলা। শুধু শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ।
মানববন্ধনে উপস্থিত ছিলেন, শরীয়তপুর সরকারি কলেজের ছাত্র কামরুজ্জামান হৃদয়, হাসান শিকদার, নাজমুল মাঝি, সাদিয়া ইসলাম আনিকা, শরীয়তপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী রিয়া মনি, কালেক্টর হাই স্কুলের জিকে সাজ্জাতসহ বিভিন্ন স্কুল কলেজের অর্ধশতাধিক শিক্ষার্থী।
মানববন্ধন শেষে জেলা প্রশাসক পারভেজ হাসানের কাছে স্মারকলিপি প্রদান করা হয়। সেখানে ৪ দফা দাবি জানায় শিক্ষার্থীরা।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।