শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে রাস্তা সংস্কারের দাবীতে মানববন্ধন

শরীয়তপুরে রাস্তা সংস্কারের দাবীতে মানববন্ধন
শরীয়তপুরে রাস্তা সংস্কারের দাবীতে মানববন্ধনে অংশগ্রহণকারীগণ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর সদর উপজেলার পালং ইউনিয়নের পাটানীগাঁও তেলীবাড়ি এলাকাবাসী রাস্তা সংস্কারের দাবীতে মানববন্ধন করেছে। ২ জুন বুধবার বেলা ১১টায় শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে রাস্তার দাবীতে ৫ শতাধিক পরিবার ঘন্টাব্যাপি এই মানববন্ধনে অংশগ্রহণ করেন। মানববন্ধনকারীরা দাবী করেন প্রাচীন এই জনপদ দিয়ে ধামসী, চাঁদসার, সিঙ্গাচুড়াসহ প্রায় ১০টি গ্রামের ৫ হাজার মানুষের যাতায়াত বৃক্ষতলা থেকে তেলীবাড়ি রাস্তা দিয়ে। রাস্তাটি প্রায় ৬শত বছরের পূরানো হলেও গত কয়েক বছর পূর্বে ইটের সোলিং করা হয়। বিগত দিনের বন্যা ও ভারী বর্ষণে রাস্তার ইট সরে গিয়ে বিভিন্ন স্থানে খানাখন্দ হয়ে রাস্তাটি জনচলাচলের অনুপযোগী হয়ে গেছে। এই কারণে ১০টি গ্রামের শিক্ষার্থীরা শিক্ষা থেকে বঞ্চিত হচ্ছে। চিকিৎসা বঞ্চিত হচ্ছে রোগীরা। যোগাযোগের অভাবে বেকার হয়ে পড়েছে অনেক যুবক। মানববন্ধনে শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান করেন মানববন্ধনকারীরা।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।