মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সহকর্মীদের অশ্রুসজল ভালবাসায় বিদায় নিলেন দিদারুল আলম

সহকর্মীদের অশ্রুসজল ভালবাসায় বিদায় নিলেন দিদারুল আলম
জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তাকে বিদায় জানাচ্ছেন জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার ও নবাগত প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শামীম হোসেন। ছবি-দৈনিক হুংকার।

৩১ মে সোমবার সকালে প্রায় ২০ মাসের কর্মজীবন কাটানো শরীয়তপুর জেলা পরিষদের চেয়ারম্যান, সদস্য, কর্মকর্তা ও কর্মচারীদের ফুলেল ভালবাসা আর অশ্রুসজল অভিবাধনের মাঝ দিয়ে নতুন কর্মস্থলে চলে গেলেন শরীয়তপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ দিদারুল আলম।
এসময় বিদায় জানাতে জেলা পরিষদ ভবনে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ছাবেদুর রহমান খোকা সিকদার, নবাগত প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শামীম হোসেন, জেলা পরিষদ সদস্য কামরুজ্জামান উজ্জল, দৈনিক হুংকার সম্পাদক আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান, সহকারী প্রকৌশলী সুকদেব বিশ্বাস, জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা মোঃ নুর হোসেন, উপসহকারী প্রকৌশলী আবদুল্লাহ আল মামুন, হিসাব রক্ষক কর্মকর্তা জসিম মীরসহ সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
প্রধান নির্বাহী কর্মকর্তা দিদারুল আলম জেলা পরিষদের কাজের সচ্ছতা আনয়ন, নিজস্ব তহবিল বৃদ্ধিসহ কর্মকর্তা কর্মচারীদের উন্নয়নে অনেক কাজ করে গেছেন বলে জানান তার সহকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।