সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই সফর, ১৪৪৩ হিজরি
সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা হলেন মোঃ শামীম হোসেন

শরীয়তপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা হলেন মোঃ শামীম হোসেন
জেলা পরিষদের নবাগত প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শামীম হোসেন। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন মোঃ শামীম হোসেন। তিনি ২৮তম বিসিএস এর একজন প্রশাসনিক ক্যাডার অফিসার। বীর মুক্তিযোদ্ধার সন্তান শামীম হোসেন ঢাকা জেলার দোহার উপজেলায় জন্মগ্রহণ করেন। তিনি ২৮তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ন হয়ে বান্দারবান পার্বত্য জেলা প্রশাসনের সহকারী কমিশনার হিসেবে যোগদান করেন। এর পরে তিনি কুমিল্লা সদর উপজেলার সহকারী কমিশনান (ভূমি) ও লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলায় একই পদে দায়িত্ব পালন করেন। এর পরে পদোন্নতি লাভ করে চট্টগ্রাম জেলার রাউজান উপজেলার উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন। সেখান থেকে পদোন্নতি পেয়ে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে আবার তার কর্মজীবনের প্রথম কর্মস্থল বান্দারবান জেলায় যোগদান করেন। সেখান থেকে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলী হয়ে চলে আসেন পদ্মা-মেঘনা-কীর্তিনাশা বেষ্টিত হাজি শরীয়তউল্লাহ্ এর নামে ধন্য শরীয়তপুর জেলা প্রশাসনে। বর্তমান পদের যোগদানের পূর্ব পর্যন্ত শরীয়তপুর জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পদে দায়িত্ব পালন করেন। গত ২৩ মে তিনি পদোন্নতি পেয়ে নতুন কর্মস্থলে যোগদেন। ৩০ মে রোববার শরীয়তপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তার দায়িত্বভার গ্রহণ করেন। একই সাথে তিনি ভারপ্রাপ্ত হিসেবে জেলা পরিষদের সচিবের দায়িত্ব ও পালন করবেন।
প্রতিটি কর্মস্থলে সৎ সাহসী ও দক্ষতার নজির স্থাপনকারী নবাগত প্রধান নির্বাহী কর্মকর্তা শরীয়তপুর জেলা পরিষদকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা নির্মাণের কারিগর বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন সমৃদ্ধ ডিজিটাল জনবান্ধব জেলা পরিষদ হিসেবে গড়ে তোলার জন্য কাজ করে যেতে চান।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।