মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

পৌর আওয়ামীলীগ নেতা হাকিম খানের রুহের মাগফেরাত কামনায় দোয়া

পৌর আওয়ামীলীগ নেতা হাকিম খানের রুহের মাগফেরাত কামনায় দোয়া
পৌর আওয়ামীলীগ নেতা হাকিম খানের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও আলোচনা সভায় উপস্থিত প্রধান অতিথি ইকবাল হোসেন অপু এমপি সহ অন্যান্য অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর পৌরসভা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রয়াত হাকিম খানের রুহের মাগফেরাত কামনায় ৩১ মে সোমবার বিকাল ৫টায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। পৌরসভা আওয়ামীলীগ আয়োজিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু। পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এমএম জাহাঙ্গীর এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সদস্য এডভোকেট আলমগীর মুন্সী, ফারুক আহাম্মদ তালুকদার, জাজিরা উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হক কবিরাজ, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সামিনা ইয়াছমিন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর, ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাশেদুজ্জামান।
এই সময় প্রয়াত আওয়ামীলীগ নেতা আব্দুল হাকিম খান এর স্ত্রী, সন্তান, স্বজনসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভার শুরুতে মরহুমের সম্মানে এক মিনিট নিরবতা পালন করা হয়। আলোচনা সভা শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও বিশেষ মোনাজাত করেন উপস্থিত নেতৃবৃন্দ।
এই সময় বক্তারা বলেন, আব্দুল হাকিম খান ছিলেন একটি আওয়ামীলীগ পরিবারের সন্তান। ৯০ দশকে যখন ছাত্রলীগ কঠিন সময় অতিবাহিত করছিল ঠিক তখন শক্ত হাতে ছাত্রলীগের হাল ধরেন এই প্রয়াত নেতা আব্দুল হাকিম খান। এছাড়াও তিনি মৃত্যুর পূর্বমুহুর্ত পর্যন্ত আওয়ামীলীগের কান্ডারী ছিলেন। তিনি অসুস্থ হয়ে গত শনিবার ঢাকার একটি হাসপাতালে মারা যায়। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয় সভা থেকে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।