সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই সফর, ১৪৪৩ হিজরি
সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

১ জুন থেকে শুরু হবে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্ট

১ জুন থেকে শুরু হবে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্ট
প্রেস ব্রিফিং এ বক্তব্য রাখছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শাখাওয়াত হোসেন। ছবি-দৈনিক হুংকার।

আগামী ১ জুন থেকে শরীয়তপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ টুর্ণামেন্ট বালিকা ২০২১ অনুষ্ঠিত হতে যাচ্ছে। শরীয়তপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ২৭ মে সন্ধ্যা ৬টায় এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শাখাওয়াত হোসেন প্রেস ব্রিফিং থেকে বলেন, ১ জুন বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্স নায়ক মুন্সী আব্দুর রউফ স্টেডিয়ামে এই খেলার শুভ উদ্বোধন করা হবে। অনুর্ধ্ব ১৭ বয়সী বালক ও বালিকারা এই খেলায় অংশ গ্রহণ করবে। উদ্বোধনী অনুষ্ঠানে শরীয়পতুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, জেলা প্রশাসক পারভেজ হাসান, পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামানসহ খেলা পরিচালনা কমিটির দায়িত্বরত ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন। দর্শনার্থী বিহীন স্বাস্থ্যবিধি মেনে খেলা পরিচালিত হবে।
এই সময় জেলা ক্রীড়া অফিসার সমীর বাইন, সাংবাদিক বিএম ইশ্রাফিল, খোরশেদ আলম বাবুল, রাজিব হোসেন রাজিব ও জামাল মল্লিক উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।