বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রিস্টাব্দ, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরি
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে রেড ক্রিসেন্ট সোসাইটির ফুড প্যাকেট বিতরণ

শরীয়তপুরে রেড ক্রিসেন্ট সোসাইটির ফুড প্যাকেট বিতরণ
শরীয়তপুরে রেড ক্রিসেন্ট সোসাইটির ফুড প্যাকেট বিতরণ করছেন ইকবাল হোসেন অপু এমপি। ছবি-দৈনিক হুংকার

শরীয়তপুরে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ দরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে বৃহস্পতিবার ২০ মে দুপুরে জেলা শিল্পকলা মাঠ থেকে ফুড প্যাকেট বিতরণ করা হয়েছে। জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদারের সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু।
জানাগেছে, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি শরীয়তপুর জেলা শাখার আয়োজনে ৪ শতাধিক কর্মহীন দরিদ্র মানুষের মাঝে এই ফুড প্যাকেট বিতরণ করা হয়েছে। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক ও শরীয়তপুর জজ কোর্টের জিপি এডভোকেট আলমগীর মুন্সি, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সামিনা ইয়াসমিন, জেলা আওয়ামীলীগের সদস্য অধ্যক্ষ দেলোয়ার হোসেন তালুকদার, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম সরকার, যুবলীগ নেতা সুমন পাহাড়, সদর উপজেলা যুবলীগের সহ-সম্পাদক সমীর চন্দ্র শীল, ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান শাওন, রাসেল জমাদ্দার প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।