মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুর জেলা পুলিশের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত

শরীয়তপুর জেলা পুলিশের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত
শরীয়তপুর জেলা পুলিশের মাসিক কল্যান সভায় সভাপতির বক্তব্য রাখছেন পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর পুলিশ লাইন্সে জেলা পুলিশের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত হয়েছে। ১৭ মে সোমবার সকাল ১০টায় শরীয়তপুর পুলিশ লাইন্স ড্রিলসেডে জেলা পুলিশের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত হয়।
পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান এঁর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোঃ সাইফুর রহমান, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (গেসাইরহাট সার্কেল) তানভীর আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর হায়দার, অতিরিক্ত পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল) মোঃ আমিনুর রহমান, সহকারী পুলিশ সুপার তৌফিক, পুলিশ হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মনিরুল ইসলাম, বিভিন্ন থানার অফিসার ইনচার্জবৃন্দ, ইন্সপেক্টরবৃন্দ ও বিভিন্ন থানা ফাঁড়ী হতে আগত এবং পুলিশ লাইন্সের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীগণ।
সভাপতির বক্তব্যে পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান বলেন, শরীয়তপুর জেলা পুলিশ তাদের সততা দক্ষতা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করেছে বলেই আমাদের জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি দেশের যেকোন জেলার চেয়ে উন্নত। করোনা মোকাবেলায় জেলা পুলিশের ভূমিকা প্রসংশনিয়। এধারা বজায় রাখার জন্য আরো দায়িত্ব নিয়ে কাজ করার জন্য সকল পুলিশ সদস্যকে আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।